Vivo V30e: ডিজাইন দেখলে প্রেমে পড়বেন, ভিভোর 50MP ফ্রন্ট ক্যামেরার ফোনের লঞ্চ শীঘ্রই

গত মাসের শুরুর দিকে ভিভো ভারতের বাজারে তাদের V-সিরিজের অধীনে Vivo V30 এবং V30 Pro স্মার্টফোনগুলি উন্মোচন করেছিল। ব্র্যান্ডটি বিগত কয়েক মাস ধরেই এদেশে Vivo…

গত মাসের শুরুর দিকে ভিভো ভারতের বাজারে তাদের V-সিরিজের অধীনে Vivo V30 এবং V30 Pro স্মার্টফোনগুলি উন্মোচন করেছিল। ব্র্যান্ডটি বিগত কয়েক মাস ধরেই এদেশে Vivo V30e নামে একটি নতুন V30-সিরিজের ফোনের লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। আর এখন ফোনটির একটি মাইক্রোসাইট ভিভোর ভারতীয় শাখার ওয়েবসাইটে লাইভ হয়েছে, যা হ্যান্ডসেটটির গুরুত্বপূর্ণ হার্ডওয়্যার স্পেসিফিকেশনের পাশাপাশি সম্পূর্ণ ডিজাইন এবং কালার অপশনগুলি তুলে ধরেছে। চলুন তাহলে আপকামিং Vivo V30e সম্পর্কে কি কি নতুন তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Vivo V30e-এর অফিসিয়াল মাইক্রোসাইট

কোম্পানি দ্বারা প্রকাশিত অফিসিয়াল ইমেজগুলিতে দেখা গেছে যে, ভিভো ভি30ই স্ট্যান্ডার্ড ভিভো ভি30 এবং ভি30 প্রো-এর তুলনায় ভিন্ন রিয়ার ডিজাইনের সাথে আসবে। এটিতে গোলাকার রিয়ার ক্যামেরা মডিউল দেখা যাবে, যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর এবং একটি রিং এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত থাকবে। এটি সিল্ক ব্লু এবং ভেলভেট রেডের মতো দুটি কালারে আসবে বলে নিশ্চিত করা হয়েছে।

যদিও ভিভো এখনও ভি30ই-এর লঞ্চের তারিখ নিশ্চিত করেনি। তবে ডিভাইসটি সম্ভবত এমাসের মধ্যেই বাজারে পা রাখতে পারে। সম্প্রতি, সুপরিচিত টিপস্টার সুধাংশু আম্ভোরে তার একটি এক্স (সাবেক টুইটার) পোস্টে ভিভো ভি30ই সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেছেন। ডিভাইসটি থেকে কি কি আশা করা যায়, আসুন দেখে নেওয়া যাক।

Vivo V30e-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Vivo V30e-এ কার্ভড এজ সহ 6.78 ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এটি ফুলএইচডি+ রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে 7.69 মিলিমিটারের স্লিম প্রোফাইল সহ IP64-রেটেড চ্যাসিস থাকবে। ফটোগ্রাফির জন্য, Vivo V30e-এর রিয়ার প্যানেলে 50 মেগাপিক্সেলের Sony IMX882 প্রাইমারি ক্যামেরা এবং একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স উপস্থিত থাকবে। আর সেলফির জন্য ফোনের সামনে একটি 50 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে।

স্লিম ডিজাইন থাকা সত্ত্বেও, Vivo V30e ফোনটি বড় 5,500 এমএএইচ ব্যাটারির সাথে আসবে এবং 44 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ এতে Qualcomm Snapdragon 6 Gen 1 চিপসেটটি ব্যবহার করা হবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক ফানটাচ ওএস 14 কাস্টম স্কিনে চলবে বলে আশা করা হচ্ছে। এটি 8GB+128GB এবং 8GB+256GB – এই দুই র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টে বাজারে আসবে এবং এর দাম 30,000 টাকার মধ্যেই থাকবে বলে আশা করা হচ্ছে।