26 এপ্রিল 120hz ডিসপ্লের সবচেয়ে সস্তা ফোন লঞ্চ করছে Realme, দাম বিশ্বাস হবে না!

রিয়েলমি তাদের পরবর্তী C-সিরিজ স্মার্টফোন, Realme C65 5G ভারতে লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে। এটি গত বছরের Realme C64-এর উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে।…

রিয়েলমি তাদের পরবর্তী C-সিরিজ স্মার্টফোন, Realme C65 5G ভারতে লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে। এটি গত বছরের Realme C64-এর উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে। ফোনটির বিষয়ে বিগত কয়েকদিন ধরে নানা তথ্য ইন্টারনেটে ভেসে বেড়ালেও, রিয়েলমি লঞ্চ সর্ম্পকে এতদিন কিছু জানায়নি। তবে এবার ব্র্যান্ডটি অবশেষে Realme C65 5G-এর আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করেছে। পাশাপাশি, Realme C65 5G-এর একটি মাইক্রোসাইটও প্রকাশ করা হয়েছে, যা নানা গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনের পাশাপাশি দামটিও সামনে এনেছে।

Realme C65 5G শীঘ্রই আসছে ভারতীয় বাজার

রিয়েলমি সি65 5জি ভারতে আগামী 26 এপ্রিল দুপুর 12 টা নাগাদ লঞ্চ করা হবে বলে ঘোষণা করা হয়েছে। এর মাইক্রোসাইটটি নিশ্চিত করেছে যে, ডিভাইসটির পাওয়ার বাটনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে। রিয়েলমি সি65 5জি-এর পিছন বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে, যার মধ্যে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি সেকেন্ডারি লেন্স অন্তর্ভুক্ত থাকবে। স্মার্টফোনটি ব্ল্যাক এবং গ্রীন কালার অপশনে পাওয়া যাবে।

এর পাশাপাশি, রিয়েলমি সি65 5জি-এর ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট থাকবে। রিয়েলমি জানিয়েছে যে, আসন্ন ডিভাইসটি তার সেগমেন্টের প্রথম ফোন হবে, যা 120 হার্টজের ডিসপ্লে এবং শুধুমাত্র 1নিট লো ব্লু লাইট সার্টিফিকেশন সহ আসবে। এছাড়াও, এটি আইপি64-সার্টিফাইড ধুলো এবং জল প্রতিরোধী চ্যাসিস অফার করবে, যা এই সেগমেন্টে প্রথম।

কোম্পানি আরও নিশ্চিত করেছে যে, Realme C65 5G হবে বিশ্বের প্রথম ফোন, যা MediaTek Dimensity 6300 প্রসেসরে চলবে। সংস্থা এই ডিভাইসটিকে 9,999 টাকার ‘দ্রুততম এন্ট্রি-লেভেল 5G’ হিসাবে দাবি করছে। অনুমান করা যায় যে এই দাম ফোনের বেস র‍্যাম এবং স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য, যা এখনও প্রকাশ করা হয়নি। তবে, একটি ফাঁস হওয়া মার্কেটিং মেটোরিয়াল প্রকাশ করেছে যে, Realme C65 5G ফোনটি 15 ওয়াট চার্জিং সাপোর্ট সহ 5,000 এমএএইচ ব্যাটারি এবং 6 জিবি র‍্যাম ও 128 জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসবে।