মাত্র 18 হাজারে মিলছে OnePlus-এর এই দুর্দান্ত ফোন, সস্তা iPhone 13-ও, মাথা ঘোরানো অফার দিচ্ছে Amazon

Amazon Great Summer Sale শুরু হয়েছে আজ চারদিন হল – আগামী ৭ই মে পর্যন্ত ই-কমার্স জায়ান্টের এই গ্রীষ্মকালীন বিক্রয়পর্ব চলবে, অর্থাৎ হাতে আর মাত্র দুদিন…

Amazon Great Summer Sale শুরু হয়েছে আজ চারদিন হল – আগামী ৭ই মে পর্যন্ত ই-কমার্স জায়ান্টের এই গ্রীষ্মকালীন বিক্রয়পর্ব চলবে, অর্থাৎ হাতে আর মাত্র দুদিন সময় আছে। সেক্ষেত্রে আপনি যদি এখন কম খরচে একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে ঝটপট Amazon-এ গিয়ে পছন্দসই মডেল অর্ডার করে ফেলুন। বিশেষত, আপনি যদি OnePlus, Samsung বা Apple-এর প্রিমিয়াম আইফোনের মধ্যে কোনো ফোন নিতে চান, তাহলে Amazon Great Summer Sale-এর কিছু অফার মিস করাটা তো একদমই ঠিক হবেনা। কী এমন অফার সেগুলি? আসুন দেখে নিই…

Amazon Summer Sale: এখন এই তিনটি ফোন পাবেন অবিশ্বাস্য ছাড়ে

১. Samsung Galaxy M14 5G: এই ফোনটির ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৯,৯৯০ টাকা, কিন্তু চলতি অ্যামাজন গ্রেট সামার সেলে এটি ৯,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। সাথে আছে ৪৭৫ টাকার ক্যাশব্যাক এবং আপ-টু ৯,৪৫০ টাকার এক্সচেঞ্জ অফারের বেনিফিট কাজে লাগানোর অপশন।

ফিচার বলতে এই স্মার্টফোনটিতে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ২৪০৮×১০৮০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম।

২. OnePlus Nord CE 3 5G: অ্যামাজন গ্রেট সামার সেলে এই ফোনের ২৬,৯৯৯ টাকা মূল্যের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে প্ল্যাটফর্মটি ৯৫০ টাকার ক্যাশব্যাক দেবে, সাথে মিলবে ১৭,৯৯০ টাকার এক্সচেঞ্জ অফারও।

ওয়ানপ্লাসের এই মিড-রেঞ্জ হ্যান্ডসেটে ১২০ হার্টজ ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর, ৮০ ওয়াট ফাস্ট চার্জিং, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে।

৩. Apple iPhone 13: এই আইফোনের ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন অ্যামাজনে ৫৯,৯০০ টাকার বদলে ৪৮,৪৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। এছাড়া সেলে এটি কিনলে ৭৫০ টাকার ব্যাঙ্ক অফার ও ৪৩,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যাবে।

২০২১ সালে লঞ্চ হওয়া আইফোন ১৩-তে ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার রেটিনা এক্সডিআর ওলেড ডিসপ্লে, এ১৫ বায়োনিক (A15 Bionic) প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ৩,২৪০ এমএএইচ ব্যাটারি এবং ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের মতো ফিচার পাবেন।