এখনও 18,999 টাকায় মিলছে OnePlus-এর এইদুর্দান্ত 5G ফোন, তাড়াতাড়ি অর্ডার দিন, বেশি সময় নেই

আজ Amazon Great Summer Sale-এর শেষদিন, বিগত পাঁচদিন ধরে বাম্পার অফার চালানোর পর অবশেষে আজ রাত ১১:৫৯টায় এই বিক্রয়পর্বের বিদায়ঘন্টা বাজবে। সেক্ষেত্রে গোটা সেল জুড়ে…

আজ Amazon Great Summer Sale-এর শেষদিন, বিগত পাঁচদিন ধরে বাম্পার অফার চালানোর পর অবশেষে আজ রাত ১১:৫৯টায় এই বিক্রয়পর্বের বিদায়ঘন্টা বাজবে। সেক্ষেত্রে গোটা সেল জুড়ে বাম্পার অফার দেওয়ার পর Amazon এই মুহূর্তেও কামাল করছে! এখন প্ল্যাটফর্মটি OnePlus-এর অন্যতম বেস্ট সেলার মিড-রেঞ্জ স্মার্টফোন OnePlus Nord CE 3 5G, এর দামের থেকে ৮ হাজার টাকা ছাড়ে বেচছে। আপনি এটি কেনার ক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি মোটা টাকার এক্সচেঞ্জ অফার পাবেন। বদলে মিলবে AMOLED স্ক্রিন, 80W ফাস্ট চার্জিং, 50MP ক্যামেরার মতো ফিচারও। আসুন দেখে নিই OnePlus Nord CE 3 5G-তে উপলব্ধ অফারসমূহ।

সেল শেষের মুখেও বিশাল ছাড় মিলছে OnePlus Nord CE 3 5G-এ

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ২৬,৯৯৯ টাকা, কিন্তু সেলের আগে অবধি এটি ২৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছিল। আবার এখন অ্যামাজন গ্রেট সামার সেলে (শেষের মুহূর্তেও) এটি মাত্র ১৮,৯৯৯ টাকায় উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে কিছু টাকা অতিরিক্ত ছাড় এবং নো কস্ট ইএমআই স্কিমের সুবিধাও মিলবে।

উপরন্তু, আপনি যদি এই ওয়ানপ্লাস ফোনটি কেনার সময় নিজের পুরোনো কোনো হ্যান্ডসেট বদলে নেন, তাহলে পুরো ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন। তবে মনে রাখতে হবে যে, এই ছাড়ের অঙ্কটা নির্ভর যে ফোন এক্সচেঞ্জ করতে চান তার বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদি বিষয়ের ওপর নির্ভর করবে।

OnePlus Nord CE 3 5G ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪১২×১০৮০পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর, যার সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি মেলে। আর ফটোগ্রাফির জন্য এটি অফার করে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।