Amazon 5G Superstore: 10 হাজার টাকার কমে সেরা 5G ফোন কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন

Great Summer Sale শেষ হতে না হতেই ই-কমার্স সাইট Amazon নিয়ে এলো 5G Superstore ডিল। এই অফারের অধীনে আপনারা ১০,০০০ টাকারও কম দামে নামিদামি সংস্থা…

Great Summer Sale শেষ হতে না হতেই ই-কমার্স সাইট Amazon নিয়ে এলো 5G Superstore ডিল। এই অফারের অধীনে আপনারা ১০,০০০ টাকারও কম দামে নামিদামি সংস্থা 5G হ্যান্ডসেট কিনতে পারবেন। এক্ষেত্রে বাম্পার ডিসকাউন্টের পাশাপাশি ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ বোনাসের মতো বিকল্পের লাভ তুলতে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করা সম্ভব। এছাড়া থাকছে ডিসকাউন্ট কুপন ও ইএমআই -এর সুবিধা। আজ আমরা সর্বাধিক সেরা ৩টি স্মার্টফোন ডিল সম্পর্কে আলোচনা করবো। এই তালিকায় – Samsung, Redmi এবং Realme ব্র্যান্ডের হ্যান্ডসেট সামিল রয়েছে।

Amazon 5G Superstore অফার : ১০,০০০ টাকার নিচে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Samsung Galaxy M14 5G :

৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি স্মার্টফোন এই মুহূর্তে অ্যামাজনে ৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এর সাথে ৫০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন ক্রেতারা। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ৪৮৫ টাকার প্রাইমারি ইএমআই বিকল্প উপলব্ধ। এছাড়া পুরোনো মোবাইল আপগ্রেড করে এই হ্যান্ডসেটটি কিনলে ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে।

ফিচার – স্যামসাংয়ের এই ফোনে দেওয়া হয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল এবং এক্সিনস ১৩৩০ প্রসেসর। ফটো ও ভিডিওগ্রাফির জন্য এতে – ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ট্রিপল রিয়ার ক্যামেরা (৫০+২+২ মেগাপিক্সেল) সেটআপ রয়েছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

Realme Narzo 60X 5G :

রিয়েলমি নারজো ৬০এক্স ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এই মুহূর্তে অ্যামাজনে ১০,৪৯৯ টাকায় তালিকাভুক্ত। এর সাথে ফ্লাট ৫০০ টাকা কুপন ডিসকাউন্ট এবং ৫২৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। আপনারা একসাথে টাকা শোধ করতে না চাইলে মাসিক ৫০৯ টাকা ইএমআই বিকল্পের অধীনে ফোনটি কিনতে পারেন। এছাড়া পুরোনো হ্যান্ডসেটের বিনিময়ে এই ৫জি স্মার্টফোনটি কিনলে ৯,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে।

ফিচার – রিয়েলমি নারজো ৬০এক্স ৫জি স্মার্টফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২,৪০০ x ১,০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল। এটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর দ্বারা চালিত। ছবি তোলার জন্য এই ৫জি ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ (৫০+২ মেগাপিক্সেল) এবং সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার আছে। এই হ্যান্ডসেট ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ লঞ্চ হয়েছে৷

Redmi 13C 5G :

রেডমি ১৩সি ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনটি আপনারা ১০,৪৯৯ টাকায় কিনতে পারবেন। তবে সাথে উপলব্ধ অফারের লাভ ওঠাতে পারলে আরো কম দামে ডিভাইসটি কেনা সম্ভব। যেমন এর সাথে ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপন এবং ৫২৫ টাকার ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এক্সচেঞ্জ অফারের অধীনে কিনলে ৯,৯০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা সম্ভব। এছাড়া মাসিক ৫০৯ টাকার প্রাথমিক ইএমআই প্রদান করেও এই স্মার্টফোন বাড়ি নিয়ে আসা যাবে।

ফিচার – ফ্ল্যাট ফ্রেম ডিজাইনের সাথে আসা রেডমি ১৩সি ৫জি স্মার্টফোনে ৬.৭৪-ইঞ্চির এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) LCD ডিউ-ড্রপ নচ ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। এছাড়া এতে – মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিন, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার এবং ১৮ ওয়াট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।