Xiaomi Mix Flip: হতাশ করবে না শাওমি, সংস্থার প্রথম ফ্লিপ ফোনে থাকছে 50MP ক্যামেরা ও 67W চার্জিং

Xiaomi Mix Flip ফোল্ডেবল স্মার্টফোনটি ফ্লিপ ফোনের বাজারে শীঘ্রই প্রবেশ করবে বলে শোনা যাচ্ছে। এটি শাওমি ব্র্যান্ডের প্রথম ক্ল্যামশেল স্টাইলের হ্যান্ডসেট হতে চলেছে। ফোনটির সর্ম্পকে…

Xiaomi Mix Flip ফোল্ডেবল স্মার্টফোনটি ফ্লিপ ফোনের বাজারে শীঘ্রই প্রবেশ করবে বলে শোনা যাচ্ছে। এটি শাওমি ব্র্যান্ডের প্রথম ক্ল্যামশেল স্টাইলের হ্যান্ডসেট হতে চলেছে। ফোনটির সর্ম্পকে বিশদ তথ্য খুব বেশি উপলব্ধ না থাকলেও, Xiaomi Mix Flip মডেলটিকে এখন চীনের 3C (CCC) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, যা এর আসন্ন আগমনের দিকে ইঙ্গিত দিচ্ছে।

Xiaomi Mix Flip ফোনটিকে দেখা গেল 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

2405CPX3DC মডেল নম্বর সহ একটি শাওমি ফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। যদিও, এই লিস্টিংটি স্পষ্টভাবে ডিভাইসটির নাম নিশ্চিত করেনি, তবে নির্ভরযোগ্য টেক ইনসাইডাররা আসন্ন শাওমি মিক্স ফ্লিপ ফোনের সাথে এই মডেল নম্বরটিকে লিঙ্ক করেছে। সার্টিফিকেশন প্ল্যাটফর্ম অনুযায়ী, এই হ্যান্ডসেটটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এগুলি ছাড়াও, ৩সি তালিকায় শাওমি মিক্স ফ্লিপের স্পেসিফিকেশন সম্পর্কে আর কোনও তথ্য উল্লেখ করা হয়নি। তবে, সার্টিফিকেশন সাইটে এর উপস্থিতি নিশ্চিত করেছে যে শাওমি সক্রিয়ভাবে তাদের প্রথম ক্ল্যামশেল ফোনটির ওপর কাজ করছে এবং এটি শীঘ্রই বাজারে পা রাখতে পারে।

সুপরিচিত টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) জানিয়েছে যে, শাওমি এবছরের তৃতীয় ত্রৈমাসিকে আসন্ন Xiaomi Mix Fold 4 ফোনের পাশাপাশি Xiaomi Mix Flip মডেলটিও লঞ্চ করতে পারে। এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। আর প্রধান ক্যামেরার সাথে ২x টেলিফটো ক্যামেরার জন্য একটি Omnivision OV60A ১/১.৮ ইঞ্চির সেন্সর যুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে।

Xiaomi Mix Flip ডিভাইসটিতে ওয়্যারলেস পরিবর্তনের জন্য সাপোর্ট রয়েছে বলে জানা গেছে, এবং জলের বিরুদ্ধে সুরক্ষাও থাকবে। এটি একটি ইতিবাচক বৈশিষ্ট্য হবে কারণ শাওমির কোনও ফোল্ডেবলই জল প্রতিরোধী রেটিং অফার করে না। ফ্লিপ ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও অন্য একটি প্রতিবেদনে নির্দেশ দেওয়া হয়েছে যে, Xiaomi Mix Flip মডেলটি তুরস্ক সহ বিভিন্ন দেশে পাওয়া যাবে, তবে এটি সম্ভবত ভারতে আসবে না।