Vivo X Fold 3 Pro: অপেক্ষার ইতি ঘটিয়ে ভিভোর প্রথম ফোল্ডিং ফোন জুনেই ভারতে আসছে

Vivo X Fold 3 Pro স্মার্টফোনটি সম্প্রতি চীনে আত্মপ্রকাশ করেছে। এই মুহূর্তে এটি বাজারে উপলব্ধ সবচেয়ে শক্তিশালী ফোল্ডেবল স্মার্টফোনগুলির মধ্যে একটি৷ এতে রয়েছে বড় LTPO…

Vivo X Fold 3 Pro স্মার্টফোনটি সম্প্রতি চীনে আত্মপ্রকাশ করেছে। এই মুহূর্তে এটি বাজারে উপলব্ধ সবচেয়ে শক্তিশালী ফোল্ডেবল স্মার্টফোনগুলির মধ্যে একটি৷ এতে রয়েছে বড় LTPO প্রযুক্তির ডিসপ্লে, Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং বড় ৫,৭০০ এমএএইচ ব্যাটারি। সাম্প্রতিক একটি রিপোর্ট থেকে এখন জানা গেছে যে ব্র্যান্ড Vivo X Fold 3 Pro ফোল্ডেবল ফোনটিকে শীঘ্রই ভারতীয় বাজারে আনার পরিকল্পনা করছে।

Vivo X Fold 3 Pro শীঘ্রই আসছে ভারতীয় বাজারে

মাইস্মার্টপ্রাইস তাদের রিপোর্টে ইন্ডাস্ট্রির সূত্রকে উদ্ধৃত করে দাবি করেছে যে, ভিভো এক্স ফোল্ড ৩ প্রো জুনের শুরুতে ভারতে আসছে। ডিভাইসটির গ্লোবাল ভ্যারিয়েন্টটিকে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে দেখা গেছে। টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনের কার্বন ফাইবার হিঞ্জ পরীক্ষা করেছে। ব্র্যান্ডটি দাবি করেছে যে, এটি ১২ বছর বা ৫,০০,০০০ বার ভাঁজ সহ্য করতে পারে।

Vivo X Fold 3 Pro: স্পেসিফিকেশন

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনের ভারতীয় সংস্করণটি চীনের ভ্যারিয়েন্টের মতোই হবে, অর্থাৎ সম্ভবত এটি ৮.০৩ ইঞ্চির প্রাইমারি ডিসপ্লে এবং একটি ৬.৫৩ ইঞ্চির কভার ডিসপ্লে সহ আসবে। ভিতরের প্যানেলে ২,৭৪৮ x ১,১৭২ পিক্সেল রেজোলিউশন থাকবে, যেখানে বাইরের প্যানেলটি ২,৪৮০ x ২,২০০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। এটি উভয় ডিসপ্লেতে এলটিপিও প্রযুক্তি অফার করবে, যা ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট এবং ৪,৫০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। এছাড়া, নিরাপত্তার জন্য সম্ভবত এতে একটি আল্ট্রা-সনিক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে।

গিকবেঞ্চ (Geekbench) লিস্টিংটি প্রকাশ করেছে যে, Vivo X Fold 3 Pro ফোনটি ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরে চলবে। এতে ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সহ ৫,৭০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য, Vivo X Fold 3 Pro স্মার্টফোনের ক্যামেরা সেটআপে সম্ভবত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। এই ফোনে V3 ইমেজিং চিপটিও সাপোর্ট করবে। এছাড়াও, এটি স্টেরিও স্পিকার এবং ওয়্যারলেস লসলেস হাই-ফাই অডিও সাপোর্ট সহ আসবে। কানেক্টিভিটির জন্য, Vivo X Fold 3 Pro মডেলে ওয়াই-ফাই ৭, ডুয়েল ৫জি সিম স্লট এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সাপোর্ট মিলবে।