7,000 টাকারও কমে মিলছে 50MP ক্যামেরা ও 16GB র‍্যামের এই ফোন, নিয়ে বাইরে বেরোলে বদলাবে রঙও

আপনি কি এই মুহূর্তে নিজের হঠাৎ কোনো প্রয়োজনে, কাউকে উপহার দিতে বা বাড়ির বয়স্ক সদস্যের জন্য একটি সস্তা মানে ওই ১০ হাজার টাকার কম দামী…

আপনি কি এই মুহূর্তে নিজের হঠাৎ কোনো প্রয়োজনে, কাউকে উপহার দিতে বা বাড়ির বয়স্ক সদস্যের জন্য একটি সস্তা মানে ওই ১০ হাজার টাকার কম দামী ফোন কেনার কথা ভাবছেন? বেশি খোঁজাখুঁজি বা সময় নষ্টের প্রয়োজন নেই, চোখ-কান বন্ধ করে বেছে নিন itel S23 স্মার্টফোনটি। কেননা এতে 50MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি, 16GB র‌্যাম থেকে শুরু করে কালার চেঞ্জিংয়ের মতো ফিচার রয়েছে। আর এখন এই ফোনটি Amazon India-তে ৭ হাজারের কমে মিলছে। চলুন, itel S23-র দাম এবং এর মূল ফিচারসমূহ এক নজরে দেখে নিই…

দারুণ ছাড়! বাজেট ৭ হাজার টাকা হলে কিনুন itel S23

আইটেল এস২৩ স্মার্টফোনের ১৬ জিবি র‍্যাম (৮ জিবি রিয়েল+৮ জিবি ভার্চুয়াল) ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ৮,৭৯৯ টাকা, কিন্তু অ্যামাজনে চলমান ‘আইটেল স্পেশাল ডে সেল’-এ এটি এখন ২,০০০ টাকা ছাড়ে ৬,৭৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় পাবেন।

এছাড়াও ফোনটি কেনার সময় পুরনো কোনো মোবাইল এক্সচেঞ্জ করে আরও ৬,৪৫০ টাকা পর্যন্ত বাঁচানো যাবে। তবে এই এক্সচেঞ্জ ডিসকাউন্ট পুরোনো স্মার্টফোনের অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদি শর্তাবলির ওপর নির্ভর করবে।

itel S23-এর স্পেসিফিকেশন

আলোচ্য আইটেল এস২৩ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬-ইঞ্চি এইচডি+ আইপিএস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬০৬ প্রসেসর, যার সাথে ১৬ জিবি র‍্যাম (৮ জিবি ইনস্টলেড্ + ৮ জিবি ভার্চুয়াল) এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি মেলে। আর ফটোগ্রাফির জন্য এটি অফার করে ৫০ মেগাপিক্সেল এআই (AI) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

Itel S23 এমনিতে দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – স্টারি ব্ল্যাক এবং মিস্ট্রি হোয়াইট। বিশেষ বিষয় হল, এই ফোনে একটি কালার চেঞ্জিং প্যানেলও রয়েছে যা সূর্যের আলো বা অতিবেগুনি রশ্মির সংস্পর্শে এলে সাদা রঙের শেড্ থেকে গোলাপিতে রূপান্তরিত হয়ে যায়।