সেল ছাড়াই Vivo-র 5G ফোনে মিলছে নজরকাড়া অফার, 15 হাজারের অনেক কমে হাতে পাবেন, কী ফিচার আছে?

ভারতের স্মার্টফোন বাজারে যে সমস্ত বাজেট সেগমেন্টের ফোন আছে, তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হল Vivo-র ‘Y’ সিরিজের মডেলগুলি। কেননা এগুলিতে কম দামে স্লিম ডিজাইন, লাইট…

ভারতের স্মার্টফোন বাজারে যে সমস্ত বাজেট সেগমেন্টের ফোন আছে, তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হল Vivo-র ‘Y’ সিরিজের মডেলগুলি। কেননা এগুলিতে কম দামে স্লিম ডিজাইন, লাইট ওএসের সাথে ভালো ক্যামেরা-ব্যাটারি ব্যাকআপের মতো ফিচার পাওয়া যায়। সেক্ষেত্রে আপনি যদি এখন কোনো কারণে সস্তায় একটি ভালো ফোনটি কিনতে চান, তাহলে আপনার জন্য রয়েছে এমনই একটি দুর্দান্ত Vivo ফোনের হদিশ – এই মুহূর্তে ১৫ হাজার টাকা বা তারও কমে আপনি Amazon থেকে অর্ডার করে ফেলতে পারবেন 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারিযুক্ত Vivo Y56 5G ফোনটি। আসুন, এক নজরে দেখে নিই Vivo Y56 5G কিনতে ঠিক কত টাকা খরচ হবে এবং এতে কেমন কী ফিচার আছে…

দুর্দান্ত অফারে পাওয়া যাচ্ছে Vivo Y5G 5G

ভিভো ওয়াই৫৬ ৫জি ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ২২,৯৯৯ টাকা হলেও, এখন সেল ছাড়াই অ্যামাজন ইন্ডিয়ার অফারে এটি ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও ৭৫০ টাকা ছাড় পাওয়া যাবে, সাথে মিলবে ১,৫০০ টাকা কুপন ডিসকাউন্ট কাজে লাগানোর সুযোগও।

এছাড়াও, আপনি যদি এই স্মার্টফোনটি অর্ডার করার সময় পুরোনো স্মার্টফোন বদলে নেন, তাহলে ১৫,১০০ টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে পেতে পারেন। যদিও এক্সচেঞ্জ বোনাসের যথাযথ পরিমাণ নির্ভর করবে সেই পুরোনো ডিভাইসের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান ফিজিক্যাল অবস্থার ওপর।

Vivo Y5G 5G-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৫৬ ৫জি স্মার্টফোনটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ১৮ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি অফার করে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

উল্লেখ্য, ভিভোর এই হ্যান্ডসেটে সিকিউরিটির জন্য বায়োমেট্রিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও আছে। এটি দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – অরেঞ্জ এবং ব্ল্যাক ইঞ্জিন।