সস্তায় ফ্ল্যাগশিপ ফোন? মধ্যবিত্তের স্বপ্নপূরণে আসতে চলেছে Samsung Galaxy S24 FE

চলতি বছরের শুরুতে Samsung Galaxy S24 সিরিজের ফ্ল্যাগশিপ ফোনগুলির সফল লঞ্চের পর এবার দক্ষিণ কোরিয়ার ব্রাঞ্চ টি এই লাইনের অধীনে সাশ্রয়ী মূল্যের Samsung Galaxy S24…

চলতি বছরের শুরুতে Samsung Galaxy S24 সিরিজের ফ্ল্যাগশিপ ফোনগুলির সফল লঞ্চের পর এবার দক্ষিণ কোরিয়ার ব্রাঞ্চ টি এই লাইনের অধীনে সাশ্রয়ী মূল্যের Samsung Galaxy S24 FE ফোনটি উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছে। অনলাইন রিপোর্টগুলি ইঙ্গিত দেওয়া হয়েছে যে, স্মার্টফোনটি এই গ্রীষ্মেই লঞ্চ হবে। আর এখন এটিকে ওয়ান ইউআই (One UI) টেস্ট বিল্ডে দেখা গেছে, যা এর আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করছে। Samsung Galaxy S24 FE হ্যান্ডসেটের সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S24 FE One UI টেস্ট বিল্ডে দেখা গেছে

স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই মডেলটি সম্প্রতি যুক্তরাজ্যের ক্যারিয়ার তালিকায় দেখা গিয়েছিল, যা এর SM-721U মডেল নম্বর প্রকাশ করেছিল। যদিও প্রাথমিক রিপোর্টগুলি গ্রীষ্মকালীন লঞ্চের দিকে ইঙ্গিত করেছিল, পরে এর লঞ্চটি কয়েক মাস বিলম্বিত হবে বলে শোনা যায়। জানিয়ে রাখি, স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই গতবছর অক্টোবরে লঞ্চ করা হয়েছিল, তাই নভেম্বরের কাছাকাছি বা তার পরে এটি বাজারে আসবে বলে অনুমান করা হচ্ছিল।

এই মুহূর্তে, নতুন স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই মডেলটিকে ওয়ান ইউআই টেস্ট বিল্ডে দেখা গেছে বলে জানা গেছে। স্যামসাংয়ের ফার্মওয়্যার সার্ভারের বিল্ড সংস্করণটি হল S721BXXU0AXE3/S721BOXM0AXE3/S721BXXU0AXE3। ডিভাইসটিকে SM-S721B মডেল নম্বর সহ তালিকাভুক্ত করা হয়েছে৷ মনে করা হচ্ছে যে, এটি স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনের ইউরোপীয় সংস্করণ হতে পারে। তবে, এই ডেটাবেস থেকে স্মার্টফোন সম্পর্কে আর কোনও তথ্য সামনে আসেনি।

টিপস্টার তরুণ ভাটস Samsung Galaxy S24 FE ফোনটিকে ওয়ান ইউআই টেস্ট বিল্ডে স্পট করেছেন, যিনি এই তথ্যটি তার এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে শেয়ার করেছেন। এই মুহূর্তে আপকামিং FE ব্র্যান্ডিংয়ের ফোনটি সম্পর্কে সামান্য তথ্যই উপলব্ধ রয়েছে। তবে শীঘ্রই আরও জানা যাবে বলে আশা করা যায়।