৫০ হাজার টাকা ছাড়, অবিশ্বাস্য দামে ফোল্ডেবল ফোন কেনার সুযোগ দিচ্ছে Samsung ও Flipkart

আমরা কথা বলছি ২০২১ সালের তৃতীয় কোয়ার্টারে আগত Samsung Galaxy Z Flip 3 5G স্মার্টফোনের বিষয়ে। এটিকে বর্তমানে সর্বাধিক কম দামে কেনা যাবে Flipkart থেকে

Samsung Galaxy Z Flip 3 Discount Offer

দক্ষিণ কোরিয়া ভিত্তিক টেক জায়ান্ট Samsung ২০১৯ সালে প্রথম ফোল্ডিং-স্টাইল স্মার্টফোন চালু করেছিল। যদিও এরপর থেকে নিয়মিত ভাবে সংস্থাটি এরূপ ভাঁজযোগ্য ডিভাইস বাজারে আনছে। তবে সাধারণ স্ক্রিনের তুলনায় ফোল্ডেবল ডিসপ্লে অধিক ব্যয়বহুল হওয়ায়, এই ধরণের অ্যাডভান্স ডিজাইনের হ্যান্ডসেট জনসাধারণের বাজেটের বাইরে থাকে। কিন্তু এখন আর এমনটা হবে না। কেননা ই-কমার্স সাইট Flipkart আয়োজিত ‘Black Friday Sale’ -এ Samsung এর একটি লেটেস্ট ভাঁজযোগ্য স্মার্টফোনকে অর্ধেকেরও কম দামে বিক্রি করা হচ্ছে।

আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি ২০২১ সালের তৃতীয় কোয়ার্টারে আগত Samsung Galaxy Z Flip 3 5G স্মার্টফোনের বিষয়ে। এটিকে বর্তমানে সর্বাধিক কম দামে কেনা যাবে Flipkart থেকে। এক্ষেত্রে আলোচ্য সেলটি চলাকালীন Galaxy Z-সিরিজের এই ‘Flip’ মডেলকে ডিসকাউন্ট ও যাবতীয় অফার মিলিয়ে প্রায় ৫০,০০০ টাকা সাশ্রয় করে ৪১,০০০ টাকারও কমে পকেটস্থ করা যাবে। এই প্রথমবার গ্রাহকদের এতটা কম দামে একটি ফোল্ডেবল স্মার্টফোন কেনার সুযোগ দেওয়া হচ্ছে। ফলে আপনি যদি Flipkart -এ উপলব্ধ এই সেরা ডিলের লাভ ওঠাতে আগ্রহী থাকেন, তবে আমাদের এই প্রতিবেদন থেকে অফার বিশদ জেনে নিতে পারেন।

Flipkart Black Friday Sale অর্ধেক দামে এইভাবে কিনুন Samsung Galaxy Z Flip 3 ফোল্ডেবল ফোন

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টকে ভারতে ৯৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে এই লেটেস্ট ফোল্ডেবল ফোনটিকে ফ্লাট ২৭% ডিসকাউন্ট সহ মাত্র ৬৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

অফারের কথা বললে, Citi এবং Kotak ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে চেকআউটের সময়ে অর্থপ্রদান করলে ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে৷ আবার যেসকল গ্রাহকেরা পুরানো মোবাইল আপগ্রেড করে এই ফোল্ডেবল স্মার্টফোনটি কিনবেন তাদের ২৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। ফলে এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু এবং ব্যাঙ্ক কার্ড অফার মিলিয়ে আপনি স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ৫জি স্মার্টফোনকে মাত্র ৪০,৪৯৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন।

Samsung Galaxy Z Flip 3 -এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোন, ৬.৭ ইঞ্চির (১০৮০x২৬৪০ পিক্সেল) ডায়নামিক অ্যামোলেড ২x ইনফিনিটি ফ্লেক্স প্রাইমারি ডিসপ্লে এবং ১.৯ ইঞ্চির (২৬০x৫১২ পিক্সেল) কভার বা কুইক ভিউ সেকেন্ডারি ডিসপ্লে সহ এসেছে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি চিপসেট আছে। স্টোরেজ হিসাবে আলোচ্য ডিভাইসে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি রম উপলব্ধ। আবার ক্যামেরা ফ্রন্টের কথা বললে, স্যামসাং আনীত এই ৫জি ফোল্ডেবল ফোনে – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১০ মেগাপিক্সেলের সেলফি শুটার দেওয়া হয়েছে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটে ৩,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ডুয়েল সেল ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ তদুপরি, Galaxy Z Flip 3 ওয়্যারলেস চার্জিং ও রিভার্স চার্জিংও সাপোর্ট করে। এটি IPX8 রেটিং সহ আসা বিশ্বের প্রথম জল-প্রতিরোধী ফোল্ডেবল স্মার্টফোন।