Oppo A3 Pro এবার গ্লোবালি লঞ্চ হচ্ছে, 64MP ক্যামেরার সঙ্গে থাকবে 45W চার্জিং

গত মাসেই চীনের বাজারে Oppo A3 Pro স্মার্টফোনটি লঞ্চ হয়েছে। শোনা যাচ্ছে যে কোম্পানি বর্তমানে এই A সিরিজের স্মার্টফোনটিকে বিশ্ববাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। আর…

গত মাসেই চীনের বাজারে Oppo A3 Pro স্মার্টফোনটি লঞ্চ হয়েছে। শোনা যাচ্ছে যে কোম্পানি বর্তমানে এই A সিরিজের স্মার্টফোনটিকে বিশ্ববাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। আর এখন আসন্ন Oppo A3 Pro 5G ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টটি এসডিপিপিআই (SDPPI) এবং ইউরোফিনস (Eurofins) সার্টিফিকেশন ওয়েবসাইটগুলিতে হাজির হয়েছে। কি কি তথ্য উঠে এল এই সার্টিফিকেশন লিস্টিং থেকে, আসুন দেখে নেওয়া যাক।

সামনে এল Oppo A3 Pro হ্যান্ডসেটের গ্লোবাল ভ্যারিয়েন্টের ব্যাটারি ক্ষমতা এবং চার্জিং স্পিড

ওপ্পো এ৩ প্রো গ্লোবাল ভ্যারিয়েন্টটি CPH2639 মডেল নম্বর সহ ইন্দোনেশিয়ার এসডিপিপিআই এবং ইউরোফিন্স সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছে। ইউরোফিন্স ডেটাবেস অনুসারে, ওপ্পো এ৩ প্রো ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টে ৪,৯৭০ এমএএইচ ব্যাটারি থাকবে। তবে কোম্পানি এটিকে ৫,০০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি হিসেবে বাজারজাত করতে পারে।

ইউরোফিন্সের ডেটাবেস থেকে এও জানা গেছে যে, ওপ্পো এ৩ প্রো ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। তবে ডিভাইসটি সম্পর্কে এর বেশি আর কিছু জানা যায়নি। যদিও ওপ্পোর এ সিরিজের এই ফোনটি ইতিমধ্যেই চীনে উপলব্ধ, তবে এটা এখনও স্পষ্ট নয় যে ওপ্পো এ৩ প্রো হ্যান্ডসেটের গ্লোবাল ভ্যারিয়েন্টটি তার চীনা সংস্করণের মতো হবে কিনা। চলুন এই ফোনটির চীনা ভ্যাটিয়েন্টের স্পেসিফিকেশনগুলির ওপর থেকে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Oppo A3 Pro: স্পেসিফিকেশন

Oppo A3 Pro চীনা ভ্যারিয়েন্টটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এটি ইন্টিগ্রেটেড মালি জি৬৮ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে। এতে ১২ মেগাপিক্সেলের এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সাপোর্ট করে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ফোনের ওপর ভিত্তি করে কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A3 Pro ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৭ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য, Oppo A3 Pro মডেলে ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে, যার মধ্যেই ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা বিদ্যমান। আর সেলফির জন্য ফোনটিতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। Oppo A3 Pro মডেলের অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও আইপি৬৯ (IP69) রেটিং প্রাপ্ত চ্যাসিস।