চার্জ নিয়ে আর দুশ্চিন্তা নয়, Samsung লঞ্চ করছে 6,000mah ব্যাটারির নয়া ফোন, ফাঁস হল ছবি

স্যামসাং শীঘ্রই তাদের Galaxy M সিরিজে একটি নতুন মডেল সংযোজন করতে চলেছে, যার নাম Samsung Galaxy M35। এই আসন্ন এন্ট্রি-লেভেল স্মার্টফোনটিকে ভারতের বাজারেও উন্মোচন করা…

স্যামসাং শীঘ্রই তাদের Galaxy M সিরিজে একটি নতুন মডেল সংযোজন করতে চলেছে, যার নাম Samsung Galaxy M35। এই আসন্ন এন্ট্রি-লেভেল স্মার্টফোনটিকে ভারতের বাজারেও উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। আর এখন এক সুপরিচিত টিপস্টারের সৌজন্যে Samsung Galaxy M35 ফোনের রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে। কি কি তথ্য উঠে এল এই ছবিগুলি থেকে, আসুন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M35 ফোনটি রিফ্রেশড ডিজাইন সহ আসতে চলেছে

টিপস্টার ইভান ব্লাস তার এক্স (আগে টুইটার নামে পরিচিত) অ্যাকাউন্টে স্যামসাং গ্যালাক্সি এম৩৫ ফোনের একটি ত্রিমাত্রিক (3D) রেন্ডার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি ফোনের কালার অপশন এবং ডিজাইন প্রকাশ করেছে। হ্যান্ডসেটটিতে আগের গ্যালাক্সি এ সিরিজের ডিভাইসগুলির মতোই একটি পাঞ্চ-হোল নচ এবং একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়াও, ফোনটি তিনটি ভিন্ন কালার অপশনে এসেছে।

এটা বলাই যায় যে, স্যামসাং গ্যালাক্সি এম৩৫ ফোনের চেহারা খুবই আধুনিক। এর আগে প্রকাশিত গ্যালাক্সি এম সিরিজের তুলনায়, এতে স্লিম স্ক্রিন বেজেল রয়েছে বলে মনে করা হচ্ছে। তাছাড়া, ফোনের পিছনের অংশটি স্যামসাং গ্যালাক্সি এস২৪ সিরিজের সাথে সাদৃশ্যপূর্ণ, যদিও এটি প্লাস্টিকের তৈরি।

20240517 094940

Samsung Galaxy M35 ফোনটি Exynos 1380 চিপসেটের সাথে আসবে বলে আশা করা হচ্ছে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। আসন্ন স্মার্টফোনটির মডেল নম্বর SM-M356B/DS, যা আগেই ফাঁস হয়েছে। Samsung Galaxy M35 মডেলটি Galaxy A35 ফোনের একটি রিফ্রেশ ভ্যারিয়েন্ট হবে বলে মনে করা হচ্ছে, কারণ A35 হ্যান্ডসেটে Exynos 1380 চিপসেট রয়েছে এবং Samsung Galaxy M35-কে ইতিমধ্যেই একই প্রসেসর সহ গিকবেঞ্চ বেঞ্চমার্ক ডেটাবেসে দেখা গেছে। এছাড়াও, ইভান ব্লাস প্রকাশ করেছেন যে Samsung Galaxy M35 ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা Galaxy A35 এর ব্যাটারির ক্ষমতার থেকে ২০% বেশি। যদিও উভয় ফোনই একই ধরনের স্পেসিফিকেশন অফার করবে, তবে এগুলি সম্পূর্ণ এক হবেনা।