ফ্ল্যাগশিপ Smartphone কিনবেন? 20000 টাকা সস্তায় মিলছে এই মডেল, 24GB র‍্যামের সাথে ফিচারের ছড়াছড়ি

আজকাল কোনো সেল ছাড়াই স্মার্টফোন সস্তায় কেনার বিষয়টি খুব সহজ হয়ে গেছে। সেক্ষেত্রে আপনি যদি এখন প্রিমিয়াম ফিচার-এক্সপিরিয়েন্স পেতে একটি ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট কেনার কথা ভেবে…

আজকাল কোনো সেল ছাড়াই স্মার্টফোন সস্তায় কেনার বিষয়টি খুব সহজ হয়ে গেছে। সেক্ষেত্রে আপনি যদি এখন প্রিমিয়াম ফিচার-এক্সপিরিয়েন্স পেতে একটি ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে এমনই Amazon India-র এমনই সাশ্রয়ী অফারের সন্ধান। আসলে 24GB র‍্যাম, 120W ফাস্ট চার্জিং সাপোর্ট, 2K AMOLED ডিসপ্লে ইত্যাদি হাই-এন্ড ফিচারওয়ালা iQOO 11 5G ফোনটি এখন ই-কমার্স প্ল্যাটফর্মটিতে MRP-র চেয়ে সরাসরি ২০ হাজার টাকা ছাড়ে মিলছে। সাথে আছে আরও কিছু আকর্ষণীয় অফার।

সেল ছাড়াই বিপুল সস্তায় মিলছে iQOO 11 5G, কত দাম পড়বে?

iQOO 11 5G ফোনটির ১৬ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৬৬,৯৯৯ টাকা, কিন্তু এখন বিশেষ কোনো সেল ছাড়াই এটি অ্যামাজন ইন্ডিয়ায় ২০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে ৪৪,৯৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত হাজার টাকার ছাড় কাজে লাগানো যাবে।

আবার, পুরোনো মোবাইল বদলে এই আইকো স্মার্টফোনটি কিনলে ৪২,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। যদিও এই এক্সচেঞ্জ ডিসকাউন্ট নির্দিষ্ট কিছু শর্তাবলির ওপর নির্ভর করবে, তাও ভাগ্যবশত কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে ফোনটি যে জলের দরে হাতে পাওয়া যাবে, তাতে সন্দেহ নেই।

iQOO 11 5G ফোনের স্পেসিফিকেশন

iQOO 11 5G প্রিমিয়াম স্মার্টফোনটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮-ইঞ্চি 2K E6 অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা গরিলা গ্লাস ভিক্টাস স্ক্রিন প্রোটেকশন সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, সাথে আছে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের অপশন। এটি ৮ জিবি ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও দেয়, মানে ফোনটিতে মোট ২৪ জিবি র‍্যাম ব্যবহার করা যাবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এই আইকো হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ মেলে।