Flipkart Super Value Days sale: ১৫ হাজার টাকার কমে ভালো 5G ও 4G ফোন কেনার সুযোগ

ই-কমার্স সাইট Flipkart -এ এখন চলছে ‘Super Value Days’ সেল। যা ইতিমধ্যেই অর্থাৎ ১৬ই মে থেকে শুরু হয়েছে এবং ২০ই মে পর্যন্ত চলবে। এই সময়ে…

ই-কমার্স সাইট Flipkart -এ এখন চলছে ‘Super Value Days’ সেল। যা ইতিমধ্যেই অর্থাৎ ১৬ই মে থেকে শুরু হয়েছে এবং ২০ই মে পর্যন্ত চলবে। এই সময়ে বিভিন্ন সেগমেন্টের স্মার্টফোনকে তুলনায় সস্তায় তালিকাভুক্ত করা হয়েছে। এক্ষেত্রে আপনি যদি একটি নতুন ফোন কিনতে চান এবং বাজেট ১৫,০০০ টাকার কম হয়, তবেও চিন্তা নেই। সেলে একাধিক বাজেট-রেঞ্জের জনপ্রিয় তথা বেস্ট-সেলিং হ্যান্ডসেট বিক্রি হচ্ছে। যেগুলির প্রত্যেকটি আকর্ষণীয় ফিচারের সাথে এসেছে।

Flipkart Super Value Days Sale : ১৫,০০০ টাকার কমে উপলব্ধ স্মার্টফোনে ডিল

Realme 12x 5G : ১৩,৪৯৯ টাকা

রিয়েলমি ১২এক্স ৫জি স্মার্টফোনে রয়েছে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে প্যানেল। এই টাচস্ক্রিনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ চিপসেট এবং লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিন সহ এসেছে। এই হ্যান্ডসেটে LED ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান। এগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ডেপ্থ লেন্স। এদিকে ডিভাইসের সামনে ৮ মেগাপিক্সেলের ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা দেখা যাবে। রিয়েলমি ব্র্যান্ডের এই ফোনে ৪৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে। নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

Poco M6 Pro 5G : ৯,৪৯৯ টাকা

পোকো এম৫ প্রো ৫জি স্মার্টফোনে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ ৬.৭৯-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪৬০×১০৮০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে প্যানেল আছে। এই ডিসপ্লে ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫৫০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইসটি অ্যাড্রেনো ৬১৩ জিপিইউ ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর সহ এসেছে। এই ফোনে অতিরিক্তভাবে আরো ৬ জিবি পর্যন্ত টার্বো র‍্যাম ফিচার সাপোর্ট করে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিন প্রি-লোডেড থাকছে। এই ৫জি মডেলের ব্যাক প্যানেলে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ। এগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Vivo T3x 5G : ১৩,৪৯৯ টাকা

২.৫ডি স্লিক ব্যাক প্যানেল ডিজাইনের সাথে আসা ভিভো টি৩এক্স ৫জি ফোনে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০৮×১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৯১.৪৮% স্ক্রিন-টু-বডি রেশিও, ১০০০ নিট পিক ব্রাইটনেস এবং ৩৯৩ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করে। এতে ৪এনএম প্রসেসিং নোড ভিত্তিক কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে অতিরিক্তভাবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এক্সপেনশন ফিচার সাপোর্ট করে। অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিন চালিত এই হ্যান্ডসেটে LED ফ্ল্যাশ সহ ডুয়েল রেয়ার ক্যামেরা ইউনিট (৫০+২ মেগাপিক্সেল), ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে

Oppo A59 : ১৩,৯৯৯ টাকা

ওপ্পো এ৫৯ ৫জি স্মার্টফোনে ৬.৫৬-ইঞ্চির এইচডি প্লাস (১৬১২x৭২০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৭২০ নিট পিক ব্রাইটনেস লেভেল সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন ডিউড্রপ-নচ স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার অবস্থিত। আবার পিছনে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স যুক্ত ডুয়েল ক্যামেরা ইউনিট রয়েছে। ভালো পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩.১ কাস্টম স্কিনে রান করে। ওপ্পোর এই ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে।

Motorola G64 5G : ১৪,৯৯৯ টাকা

মোটোরোলা জি৬৪ ৫জি স্মার্টফোনে রয়েছে গরিলা গ্লাস প্রোটেকশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে প্যানেল। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসর আছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক মাইইউএক্স কাস্টম স্কিনে রান করে। ছবি তোলার জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট আছে। এগুলি হল OIS সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, যা ম্যাক্রো শুটার হিসেবেও কাজ করে। এদিকে ডিসপ্লের উপরি দিকে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা লক্ষ‌্যণীয়। পাওয়ার ব্যাকআপের জন্য মোটোরোলা মোটো জি৬৪ ৫জি স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই হ্যান্ডসেট নয়টি ৫জি ব্যান্ড সাপোর্ট করে।