Poco-র নতুন ফোনের সঙ্গে মিলবে 120W চার্জার, লঞ্চের আগেই দিল খুশ করা খবর

Poco F6 সিরিজটি আগামী ২৩ মে আনুষ্ঠানিকভাবে বাজারে আসতে চলেছে এই লাইন আপের অধীনে থাকবে দুটি মডেল স্ট্যান্ডার্ড Poco F6 এবং Poco F6 Pro। ইতিমধ্যেই…

Poco F6 সিরিজটি আগামী ২৩ মে আনুষ্ঠানিকভাবে বাজারে আসতে চলেছে এই লাইন আপের অধীনে থাকবে দুটি মডেল স্ট্যান্ডার্ড Poco F6 এবং Poco F6 Pro। ইতিমধ্যেই বিভিন্ন আকর্ষণীয় তথ্য এই হ্যান্ডসেটগুলির সম্পর্কে সামনে এসেছে। তবে এখন লঞ্চের আগেই Poco F6 Pro স্মার্টফোনের একটি আনবক্সিং ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে, যা ফোনটির ডিজাইন এবং স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

Poco F6 Pro ফোনের আনবক্সিং ভিডিও

ডেইলিমোশনে কম্পিউটারহোয় (ComputerHoy) দ্বারা আপলোড করা আনবক্সিং ভিডিওটি পোকো এফ৬ প্রো ফোনটিকে কালো কালার স্কিমে দেখানো হয়েছে। একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা আইল্যান্ড রয়েছে, যা পিছনের প্যানেলের প্রান্ত এবং প্রান্ত জুড়ে প্রসারিত। এটিতে চারটি পৃথক রিং রয়েছে: তিনটি ক্যামেরার জন্য এবং একটি ফ্ল্যাশের জন্য। প্রাথমিক সেন্সরটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি ৫০ মেগাপিক্সেলের ইউনিট হবে বলে মনে করা হচ্ছে।

পোকো এফ৬ প্রো ফোনের ক্যামেরা আইল্যান্ডটিতে গ্লসি ফিনিশ রয়েছে। তবে ফোনের বাকি অংশটি ম্যাট, যা বৈপরীত্য তৈরি করেছে। সামান্য কার্ভড এজের সাথে এর রিয়ার প্যানেলটি ফ্ল্যাট এবং এতে অ্যালুমিনিয়ামের তৈরি ফ্ল্যাট সাইড ফ্রেম রয়েছে। ভিডিওর ওপর ভিত্তি করে, পোকো এফ৬ প্রো ফোনের ডিসপ্লেটিও সমতল হবে বলে মনে হচ্ছে, যার ওপরের দিকে সেলফি ক্যামেরার জন্য কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে।

এবার স্পেসিফিকেশনের প্রসঙ্গে আসা যাক। Poco F6 Pro ফোনে মসৃণ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ডাব্লিউকিউএইচডি+ ফ্লো অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 2 চিপসেটে চলবে। হ্যান্ডসেটটি ১২০ ওয়াট হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং হাইপারওএস (HyperOS) কাস্টম স্কিনে চলবে বলে জানা গেছে।

আনবক্সিং ভিডিওটি আরও প্রকাশ করেছে যে, Poco F6 Pro ফোনের রিটেইল প্যাকেজে ১২০ ওয়াট চার্জিং অ্যাডাপ্টার একটি চার্জিং কেবল, একটি সিম কার্ড ইজেক্টর টুল এবং একটি প্রোটেক্টিভ ফোন কেস অন্তর্ভুক্ত থাকবে। Poco F6 Pro ফোনটি মূলত বিশ্ববাজারে Redmi K70 ফোনের রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আত্মপ্রকাশ করবে। সাম্প্রতিক অ্যামাজন তালিকার মাধ্যমে Poco F6 Pro মডেলের দামও ফাঁস হয়েছে। শীর্ষ-স্তরের ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৬১৯.৯০ ইউরো (প্রায় ৫৬,২৫ টাকা) মূল্যে পাওয়া যাবে। পোকো আগামী ২৩ মে Poco F6 সিরিজের স্পেসিফিকেশন এবং দামের বিস্তারিত বিবরণ প্রকাশ করবে। কিন্তু অফিসিয়াল আনবক্সিং ভিডিওটি আসন্ন ফোনটি থেকে কী কী আশা করা যায়, সে সম্পর্কে একটি ভাল ধারণা দিয়েছে।