শুধু চীনে নয়, Oppo Reno 12 সিরিজ মুক্তি পাবে বিশ্বজুড়ে, ক্যামেরা হবে বড় আকর্ষণ

ওপ্পো তাদের Oppo Reno 12 সিরিজের স্মার্টফোনগুলি আগামী ২৩ মে চীনে লঞ্চ করতে চলেছে৷ এই সিরিজটি কেবল চীনেই নয়, আন্তর্জাতিক বাজারেও উপলব্ধ হবে। কেননা স্ট্যান্ডার্ড…

ওপ্পো তাদের Oppo Reno 12 সিরিজের স্মার্টফোনগুলি আগামী ২৩ মে চীনে লঞ্চ করতে চলেছে৷ এই সিরিজটি কেবল চীনেই নয়, আন্তর্জাতিক বাজারেও উপলব্ধ হবে। কেননা স্ট্যান্ডার্ড Oppo Reno 12 ফোনটি এখন সংযুক্ত আরব আমিরশাহী, থাইল্যান্ড এবং ইন্দোনেশিয়া সহ বেশ কয়েকটি দেশের সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। এই লিস্টিংগুলি থেকে আসন্ন Oppo Reno সিরিজের ফোনটির সর্ম্পকে কি কি তথ্য উঠে এসেছে আসুন জেনে নেওয়া যাক।

Oppo Reno 12 আসছে বিশ্বের একাধিক বাজারে

CPH2625 মডেল নম্বর সহ ওপ্পো রেনো ১২ থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে, যা নিশ্চিত করেছে যে স্মার্টফোনটি বিশ্বব্যাপী আত্মপ্রকাশের জন্য প্রস্তুত। এছাড়া, ফোনটি সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) নিয়ন্ত্রক স্ট্যান্ডার্ডও পাস করেছে, যা প্রকাশ করেছে যে ফোনটি ডাব্লিউসিডিএমএ (WCDMA), এলটিই (LTE) এবং ৫জি সহ বিভিন্ন নেটওয়ার্ক প্রযুক্তি সাপোর্ট করবে।

Oppo Reno 12: স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ১২ ফোনের সম্পর্কে খুব বেশি তথ্য এখনও উপলব্ধ নেই। তবে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক ডেটাবেস থেকে জানা গেছে যে এতে অক্টা-কোর প্রসেসর অন্তর্ভুক্ত থাকবে। গ্লোবাল সংস্করণে সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ৮৩০০ চিপসেট এবং মালি জি৬১৫ এমসি২ জিপিইউ যুক্ত থাকবে। আর চীনা মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২৫০ প্রসেসরে চলবে। ডিভাইসটিতে ১.৫কে রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 12 হ্যান্ডসেটের রিয়ার ক্যামেরা সেটআপে ইলেকট্রনিক্স ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, সেইসাথে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২x অপটিক্যাল জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা অবস্থান করতে পারে। আর ফোনের সামনে সেলফির জন্য ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Reno 12 মডেলটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আগামী ২৩ মে লঞ্চের তারিখের কাছাকাছি আসার সাথে সাথে আরও বিশদ তথ্য প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।