Realme C63: দেখতে হুবহু আইফোন! রিয়েলমির নয়া ফোনের ফিচার্সেও চমক

রিয়েলমি আগামী ৫ জুন মালয়েশিয়াতে Realme C63 স্মার্টফোন লঞ্চ করতে চলেছে৷ এটি গত বছরের Realme C53 ফোনের উত্তরসূরি হিসেবে আসতে চলেছে৷ আসন্ন হ্যান্ডসেটটি ইতিমধ্যেই এফসিসি…

রিয়েলমি আগামী ৫ জুন মালয়েশিয়াতে Realme C63 স্মার্টফোন লঞ্চ করতে চলেছে৷ এটি গত বছরের Realme C53 ফোনের উত্তরসূরি হিসেবে আসতে চলেছে৷ আসন্ন হ্যান্ডসেটটি ইতিমধ্যেই এফসিসি (FCC), টিইউভি (TUV), বিআইএস (BIS) সহ বেশ কয়েকটি সার্টিফিকেশন প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে৷ আর এখন, লঞ্চ ইভেন্টের আগে Realme C63 গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, যা এর কিছু মূল বিবরণ প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Realme C63 ফোনটিকে দেখা গেল Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে

রিয়েলমি সি৬৩ ফোনটিকে গিকবেঞ্চ ডেটাবেসে RMX3939 মডেল নম্বর সহ তালিকাভুক্ত করা হয়েছে। এতে ‘ums9230_latte’ কোডনাম যুক্ত একটি মাদারবোর্ড রয়েছে এবং এটি ১.৮২ গিগাহার্টজ ক্লক স্পিডের আটটি কোর নিয়ে গঠিত। এই বিবরণগুলি নির্দেশ করে যে ডিভাইসটি ইউনিএসওসি টি৬১২ প্রসেসর দ্বারা চালিত হতে পারে। এছাড়াও বেঞ্চমার্ক ডেটাবেস থেকে জানা গেছে যে, স্মার্টফোনটিতে ৬ জিবি র‍্যাম মিলবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

বেঞ্চমার্ক স্কোরের ক্ষেত্রে, রিয়েলমি সি৬৩ গিকবেঞ্চের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ৪২৩ এবং ১,৪৭২ পয়েন্ট অর্জন করেছে। যদিও এগুলি বাদে, বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মটি স্মার্টফোনের আর কোনও অতিরিক্ত বিবরণ প্রকাশ করেনি। তবে টিইউভি সার্টিফিকেশন অনুসারে, এই রিয়েলমি ফোনটিতে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮৮০ এমএএইচ ব্যাটারি ইউনিট থাকবে।

ডিজাইন অনুসারে, Realme C63 হ্যান্ডসেটে ফ্ল্যাট ফ্রেম এবং বর্গাকার ক্যামেরা মডিউল সহ দুটি সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট রয়েছে বলে নিশ্চিত করা হয়েছে। এটি দেখতে অনেকটা আইফোনের মতো। আসন্ন অফারটি সবুজ এবং নীল রঙের বিকল্পগুলিতে পাওয়া যাবে। গ্রীন শেডের মডেলে একটি গ্রেডিয়েন্ট প্যাটার্ন রয়েছে, যেখানে ব্লু ভ্যারিয়েন্টে একটি কৃত্রিম চামড়ার টেক্সচারযুক্ত ব্যাক প্যানেল দেখা যায়। Realme C63 ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলেও নিশ্চিত করা হয়েছে।