Tata Cars Discount: টাটার গাড়িতে চলছে বিরাট ছাড়, মিলছে 1.35 লাখ টাকা সস্তায়

জুনে যারা ইলেকট্রিক গাড়ি কেনার কথা ভাবছেন টাটা মোটরস (Tata Motors) তাঁদের জন্য সুখবর শোনাল। এই মাস জুড়ে দেশীয় কোম্পানিটি তাদের বৈদ্যুতিক গাড়িতে আকর্ষণীয় ডিসকাউন্ট…

জুনে যারা ইলেকট্রিক গাড়ি কেনার কথা ভাবছেন টাটা মোটরস (Tata Motors) তাঁদের জন্য সুখবর শোনাল। এই মাস জুড়ে দেশীয় কোম্পানিটি তাদের বৈদ্যুতিক গাড়িতে আকর্ষণীয় ডিসকাউন্ট দিচ্ছে। রিপোর্ট অনুযায়ী, বেনিফিটের আওতায় রয়েছে এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট অফার। এছাড়া পরিবেশবান্ধব গাড়ির প্রতি ক্রেতাদের আকৃষ্ট করতে দেওয়া হচ্ছে স্পেশাল ‘গ্রীন বোনাস’। ডিসকাউন্টের আওতায় থাকা মডেলগুলি হচ্ছে – Nexon EV, Tiago EV ও Punch EV। তবে Tigor EV অফারের তালিকা থেকে বাদ রাখা হয়েছে।

Tata Tiago EV

গোটা জুন মাসে Tata Tiago EV-র প্রতিটি ভ্যারিয়েন্ট সর্বোচ্চ ৯৫,০০০ টাকা ডিসকাউন্টের সঙ্গে অফার করা হচ্ছে। গত মাসের তুলনায় যা সামান্য বেশি। Tiago EV-র লং রেঞ্জ ভ্যারিয়েন্ট সর্বাধিক ৭৫,০০০ টাকা ছাড়ে উপলব্ধ। যেখানে গত মাসে এতে দেওয়া হয়েছিল ৫২,০০০ টাকার বেনিফিট। আবার মিড রেঞ্জ ভ্যারিয়েন্ট কিনলে ৬০,০০০ টাকা সাশ্রয় করা যাচ্ছে। Tata Tiago EV-র বর্তমান দাম ৭.৯৯ লাখ থেকে ১১.৮৯ লাখ টাকা (এক্স-শোরুম)।

Tata Nexon EV

জুন মাস জুড়ে Tata Nexon EV-র ২০২৩ মডেলে সর্বাধিক ১.৩৫ লাখ টাকার ডিসকাউন্ট চলছে। যেখানে ২০২৪ মডেলে ৮৫,০০০ টাকার ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। তবে অফারের আওতা থেকে Creative + MR ভ্যারিয়েন্টটি বাদ রাখা হয়েছে। Tata Nexon EV কিনতে খরচ ১৪.৪৯ লাখ থেকে ১৯.৪৯ লাখ টাকা (এক্স-শোরুম)।

Tata Punch EV

ডিসকাউন্ট অফারের তালিকার সর্বশেষ মডেলটি হচ্ছে Tata Punch EV। সংস্থার সবচেয়ে সস্তা এই ইভি মডেল চলতি মাসে সর্বাধিক ১০,০০০ টাকার বেনিফিট সমেত কেনা যাচ্ছে। গাড়িটির বর্তমান মূল্য ১০.৯৯ লাখ থেকে ১৫.৪৯ লাখ টাকা (এক্স-শোরুম)।

উল্লেখ্য, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।