Ola Electric: মধ্যবিত্তের জন্য দারুণ অফার, ইলেকট্রিক স্কুটারে 15,000 টাকা ছাড় দিচ্ছে ওলা

বর্ষার আগমনের সাথে ভারতের বৃহত্তম বৈদ্যুতিক দুই চাকা গাড়ি নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric) সীমিত সময়ের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির হল। Ola S1 রেঞ্জে…

বর্ষার আগমনের সাথে ভারতের বৃহত্তম বৈদ্যুতিক দুই চাকা গাড়ি নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric) সীমিত সময়ের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির হল। Ola S1 রেঞ্জে সর্বোচ্চ ১৫,০০০ টাকার বেনিফিট অফার করছে কোম্পানি। আগামী ২৬ জুন পর্যন্ত বৈধ থাকছে এই অফার। অর্থাৎ হাতে আর পাঁচ দিন রয়েছে। ইলেকট্রিক স্কুটির ব্যবসায় সাফল্য অর্জনের সাথেই এই ডিসকাউন্ট নিয়ে এসেছে ওলা।

Ola Electric স্কুটারে মিলছে ১৫,০০০ টাকা ছাড়

বর্তমানে Ola S1 X+ মডেলটি ৫,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে। এছাড়া রয়েছে ৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। উপরন্তু ৫,০০০ টাকার অতিরিক্ত ফাইন্যান্সিয়াল বেনিফিট দিচ্ছে ওলা। এর সাথেই জনপ্রিয় S1 Air ও ফ্ল্যাগশিপ S1 Pro-তে ২,৯৯৯ টাকার Ola Care+ প্যাকেজ অফার করা হচ্ছে।

https://twitter.com/OlaElectric/status/1804062313613242616?t=_14jQ6zZKPs3UFQ4pSthtw&s=19

উল্লেখ্য, বিক্রির নিরিখে বর্তমানে বৈদ্যুতিক দু’চাকার গাড়ির বাজারে ৪৯% অংশীদারিত্ব নিজেদের দখলে রেখেছে Ola। যে কারণে এটি দেশের বৃহত্তম ইলেকট্রিক স্কুটার কোম্পানির তকমা আদায় করেছে। কেন্দ্রীয় বাহন পোর্টাল সূত্রে জানা গেছে, গত মাসে এ দেশে মোট ৩৭,১৯১ ইউনিট ব্যাটারি স্কুটার বিক্রি করতে সমর্থ হয়েছে ওলা।

প্রসঙ্গত, গত মাস থেকে Ola S1 X মডেলের ডেলিভারি আরম্ভ হয়েছে। এটি ২, ৩ ও ৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি অপশনে বেছে নেওয়া যায়। দাম ৭৪,৯৯৯ টাকা থেকে শুরু করে ৯৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। অন্যদিকে নতুন প্রজন্মের Ola S1 Pro, S1 Air ও S1 X+ কিনতে খরচ পড়ে যথাক্রমে ১,২৯,৯৯৯ টাকা, ১,০৪,৯৯৯ টাকা এবং ৮৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)।

প্রতিটি ইলেকট্রিক স্কুটারের ব্যাটারিতে ৮ বছর/৮০,০০০ কিলোমিটারের (যেটি আগে হবে) ওয়ারেন্টি অফার করে ওলা। ৪,৯৯৯ টাকার বিনিময়ে ১ লক্ষ কিলোমিটার ওয়ারেন্টি এক্সটেন্ড করা যায়। আবার ১২,৯৯৯ টাকা দিলে ১.২৫ লাখ কিলোমিটারের এক্সটেন্ডেড ওয়ারেন্টি পাওয়া যায়। ওলা তাদের ইলেকট্রিক স্কুটারের জন্য তিন কিলোওয়াট ফাস্ট চার্জার বিক্রি করে, যার মূল্য ২৯,৯৯৯ টাকা।