Vi গ্রাহকদের জন্য এল নতুন Redx প্ল্যান, ফ্রিতে দেখতে পাবেন নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার, সনি লিভ

ভোডাফোন আইডিয়া আজ ভারতে তাদের নতুন রেডএক্স পোস্টপেড প্ল্যান লঞ্চ করেছে। ভিআই ঘোষণা করেছে যে এই প্ল্যানে গ্রাহকদের মোবাইল, টিভি এবং অনেক স্ট্রিমিং পরিষেবা দেওয়া…

ভোডাফোন আইডিয়া আজ ভারতে তাদের নতুন রেডএক্স পোস্টপেড প্ল্যান লঞ্চ করেছে। ভিআই ঘোষণা করেছে যে এই প্ল্যানে গ্রাহকদের মোবাইল, টিভি এবং অনেক স্ট্রিমিং পরিষেবা দেওয়া হবে। এখানে গ্রাহকরা নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি + হটস্টার, সোনি লিভ এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। সাথে রয়েছে আরও অনেক বেনিফিট।

আর ভিআই-এর ওয়েবসাইট অনুসারে, এই নতুন পোস্টপেড প্ল্যানের দাম প্রতি মাসে ১,২০১ টাকা পড়বে। আসুন ভোডাফোন আইডিয়ার এই নয়া রেডএক্স প্ল্যানের দাম ও সুবিধা জেনে নেওয়া যাক।

ভিআই এর ১,২০১ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, আনলিমিটেড ডেটা এবং প্রতি মাসে ৩,০০০ এসএমএস পাবেন। এই পোস্টপেড প্ল্যানটি নেটফ্লিক্স বেসিক, অ্যামাজন প্রাইম, ডিজনি + হটস্টার, সোনি লিভ প্রিমিয়াম এবং সান এনএক্সটি অ্যাপের সাবস্ক্রিপশন অফার করে। চলমান ইউরো কাপ ও ভারত বনাম জিম্বাবুয়ে সিরিজ লাইভ দেখতে পারবেন সনি লিভ থেকে।

এছাড়াও ভিআই গ্রাহকদের ছয় মাসের বিনামূল্যে সুইগি ওয়ান মেম্বারশিপ দেওয়া হবে। এটি ভিআই অ্যাপ্লিকেশন থেকে ভিআই গেম খেলার সুবিধা দেবে। আপনি ভিআই ওয়েবসাইট, ভিআই অ্যাপ্লিকেশন বা যে কোনও অফলাইন স্টোর থেকে নতুন রেডএক্স প্ল্যান রিচার্জ করতে পারবেন।

আগেই বলেছি গ্রাহকরা ছয় মাসের জন্য স্ট্যান্ডার্ড সুইগি ওয়ান মেম্বারশিপ পাবেন, যেখানে ১৯৯ টাকার উপরে খাবার/ইন্সটামার্ট অর্ডারে বিনামূল্যে ডেলিভারি পাওয়া যাবে। আবার এই প্ল্যানে বছরে সাত দিনের বিনামূল্যে আন্তর্জাতিক রোমিং প্যাক পাওয়া যাবে, যার দাম ২,৯৯৯ টাকা। শুধু তাই নয় এই প্ল্যান ব্যবহারকারীরা বছরে ৪ বার অন্তর্দেশীয় এবং আন্তর্জাতিক বিমানবন্দর লাউঞ্জের অ্যাক্সেস এবং ইজমাইট্রিপের মাধ্যমে ফ্লাইট বুকিংয়ে ছাড় পাবেন।