দিনে খরচ মাত্র ৩ টাকা, Jio-র এই প্ল্যানে আনলিমিটেড কল সহ পাওয়া যাচ্ছে ডেটা ও অন্যান্য সুবিধা

সম্প্রতি রিলায়েন্স জিও সহ অন্যান্য শীর্ষ স্থানীয় টেলিকম সংস্থাগুলিও তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে, যে কারণে স্বাভাবিক ভাবেই চিন্তিত লক্ষ লক্ষ গ্রাহক। তবে, জিওর কাছে…

সম্প্রতি রিলায়েন্স জিও সহ অন্যান্য শীর্ষ স্থানীয় টেলিকম সংস্থাগুলিও তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে, যে কারণে স্বাভাবিক ভাবেই চিন্তিত লক্ষ লক্ষ গ্রাহক। তবে, জিওর কাছে এখনো এমন একটি বিকল্প ব্যবস্থা উপস্থিত, যার মাধ্যমে ব্যবহারকারীরা সস্তায় আনলিমিটেড কলিং এবং ডেটা উপভোগ করতে পারবেন। তবে এখানে যে বিকল্পের কথা বলছি সেটি কোনো প্রিপেড বা পোস্টপেড প্ল্যান নয়, আসলে এখানে আমরা জিও ফোনের সম্পর্কে কথা বলছি। যেটি ব্যবহার করলে গ্রাহকরা পেতে পারেন এই দুর্দান্ত সুযোগ। আসুন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্রকৃতপক্ষে, রিলায়েন্স জিও তাদের ৪জি পরিষেবা বৃদ্ধির জন্য জিও ফোনের বেশ কয়েকটি মডেল লঞ্চ করেছে। যেগুলি স্ট্যান্ডার্ড স্মার্টফোনের তুলনায় অনেক কম দামে উপলব্ধ। পাশাপাশি, সংস্থাটি তাদের জিও ফোন ব্যবহারকারীদের জন্য পৃথক রিচার্জ প্ল্যানও অফার করছে। যার মাধ্যমে জিও ফোন ব্যবহারকারীরা প্রত্যেকদিন ৩ টাকার কম খরচ করে আনলিমিটেড কলিং এবং ডেটা উপভোগ করতে পারবেন।

জিও ফোনের দীর্ঘমেয়াদি রিচার্জ প্ল্যানের দাম

জিও ফোন ব্যবহারকারীদের জন্য যেসব অল-ইন-ওয়ান প্ল্যান উপলব্ধ তার মধ্যে একটি ৮৯৫ টাকার দীর্ঘমেয়াদি প্ল্যান, যেটি ৩৩৬ দিনের ভ্যালিডিটি অফার করে। হিসাব করে দেখলে দেখা যাবে, এই প্ল্যান রিচার্জ করলে প্রত্যেকদিন খরচ হবে মাত্র ২.৬৬ টাকা। এছাড়াও, এর সাথে থাকবে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ প্রত্যেকদিন ২ জিবি ডেটা এবং রোজ ৫০ টি এসএমএস।

আবার অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড-এর মতো অ্যাপ গুলির সুবিধাও অন্তর্ভুক্ত করা হয়েছে।

অন্যান্য রিচার্জ প্ল্যান

জিও ফোন ব্যবহারকারীরা ২২৩ টাকা, ১৮৬ টাকা এবং ১৫২ টাকার প্ল্যানগুলিও বেছে নিতে পারেন। যার সাথে তারা যথাক্রমে দৈনিক ২ জিবি, ১ জিবি এবং ০.৫ জিবি ডেটা উপভোগ করতে পারবেন। এছাড়াও, সংস্থাটির কাছে ৯১ টাকার একটি প্ল্যান উপস্থিত যেটি দৈনিক ০.১ জিবি ডেটা ছাড়া অতিরিক্ত ২০০ এমবি ডেটা অফার করে থেকে। উল্লেখ্য, উপরের প্রত্যেকটি রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ২৮ দিনের ভ্যালিডিটি প্রদান করা হয়।

এগুলি ছাড়াও, সংস্থার কাছে ১২৫ টাকা এবং ৭৫ টাকার দুটি প্ল্যান উপস্থিত, যেগুলি যথাক্রমে ০.৫ জিবি এবং ০. ১ জিবি + ২০০ এমবি ডেটা সুবিধা প্রদান করে।