মাহিন্দ্রার SUV মিলছে 2 লক্ষ টাকা ছাড়ে, টানা পুজো পর্যন্ত চলবে এই বাম্পার অফার

ভারতে তিন বছর কাটিয়ে ফেলল মাহিন্দ্রার ফ্ল্যাগশিপ এসইউভি, এক্সইউভি৭০০। গাড়িটি বিপুল জনপ্রিয় হওয়ার কারণে ওয়েটিং পিরিয়ড খুব বেশি। সম্প্রতি এই মডেলের ২ লক্ষ ইউনিট বিক্রি…

ভারতে তিন বছর কাটিয়ে ফেলল মাহিন্দ্রার ফ্ল্যাগশিপ এসইউভি, এক্সইউভি৭০০। গাড়িটি বিপুল জনপ্রিয় হওয়ার কারণে ওয়েটিং পিরিয়ড খুব বেশি। সম্প্রতি এই মডেলের ২ লক্ষ ইউনিট বিক্রি করেছে সংস্থা। তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে এবার মাহিন্দ্রা এক্সইউভি৭০০-এর দামের উপর বিপুল ছাড়ের ঘোষণা করল সংস্থা। গাড়িটি এখন ২ লক্ষ টাকার উপর সস্তা হয়ে গিয়েছে।

মাহিন্দ্রা এক্সইউভি৭০০ এএক্স৭ রেঞ্জের দাম সর্বাধিক ২.১৯ লক্ষ টাকা কমানো হয়েছে। এএক্স৭ সিক্স সিটার পেট্রল এমটি মডেলের দাম বর্তমানে ১৯.৬৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। যা আগের থেকে প্রায় ১.৭৫ লক্ষ টাকা সস্তা। এএক্স৭ সেভেন সিটার অল হুইল ড্রাইভ ডিজেল অটোমেটিক মডেলটি সর্বাধিক ছাড়ে পাওয়া যাচ্ছে। ২৪.৯৯ লক্ষ টাকা থেকে দাম কমে দাঁড়িয়েছে ২২.৮০ লক্ষ (এক্স-শোরুম)। মনে রাখবেন, আজ থেকে আগামী চার মাস পর্যন্ত এই ডিসকাউন্ট অফার চলবে।

পারফরম্যান্সের কথা বললে, মাহিন্দ্রা এক্সইউভি৭০০ গাড়িটি ২০০ হর্সপাওয়ারের ২.০ লিটার টার্বো পেট্রল এবং ১৮৫ হর্সপাওয়ারের ২.২ লিটার টার্বো ডিজেল ইঞ্জিন ভ্যারিয়েন্টে উপলব্ধ। দুই পাওয়ারট্রেনেই সিক্স স্পিড ম্যানুয়াল ও সিক্স স্পিড অটোমেটিক গিয়ারবক্স অপশন রয়েছে। ডিজেল ইঞ্জিনে অল হুইল ড্রাইভ সিস্টেম মিলবে।

মাহিন্দ্রা এক্সইউভি৭০০ এএক্স৭ ট্রিম একঝাঁক ফিচার্স বর্তমান। যেমন – ডুয়াল ২৬.০৩ সেমি এইচডি ইনফোটেইনভেন্ট ডিজিটাল ক্লাস্টার, প্যানোরামিক সানরুফ, লেভেল টু অ্যাডাস, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সাপোর্ট, ছয়টি এয়ারব্যাগ, টায়ার প্রেশার মনিটারিং সিস্টেম, ইত্যাদি।