Smartphone: ১৪ জুলাই পর্যন্ত ফোনের সাথে বিনামূল্যে স্মার্টওয়াচ ও ইয়ারবাডস, কোথায় এমন অফার

অ্যামাজনে দুটি কোম্পানি দারুণ অফারে তাদের স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে। এই দুই কোম্পানির নাম টেকনো ও আইটেল। টেকনো ডেজ সেল এবং আইটেলের আর্লি মনসুন সেলের…

অ্যামাজনে দুটি কোম্পানি দারুণ অফারে তাদের স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে। এই দুই কোম্পানির নাম টেকনো ও আইটেল। টেকনো ডেজ সেল এবং আইটেলের আর্লি মনসুন সেলের দৌলতে আপনি লোভনীয় অফারের সুবিধা নিতে পারবেন। এই সেলে উভয় সংস্থাই তাদের স্মার্টফোনের সাথে স্মার্টওয়াচ বিনামূল্যে দিচ্ছে। শুধু তাই নয়, টেকনো তাদের একটি ফোনের সঙ্গে ক্রেতাদের বিনামূল্যে ব্লুটুথ ইয়ারবাডও দিচ্ছে।

টেকনো ক্যামন ৩০ ৫জি

এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। সেলে এটি ১,০০০ টাকার কুপন ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে। আবার ব্যাঙ্ক অফারের ফায়দা নিয়ে আপনি এই ফোনের দাম ১,৫০০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। শুধু তাই নয়, এক্সচেঞ্জ অফারে আপনি স্মার্টফোনটিকে ২১,৫০০ টাকা পর্যন্ত সস্তায় কিনতে পারবেন। টেকনো ক্যামন ৩০ ৫জি এর সাথে একটি অ্যামোলেড স্মার্টওয়াচ বিনামূল্যে পাওয়া যাবে। ফোনটিতে রয়েছে ১০০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আইটেল এস২৪

আইটেলের এই ফোনের দাম ৯,৯৯৯ টাকা। আর ব্যাঙ্ক অফারে আপনি এই ফোনের দাম ১,২৫০ টাকা পর্যন্ত কমাতে পারেন। কোম্পানি এই ফোনের সাথে ৪৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাকও দিচ্ছে। শুধু তাই নয়, এক্সচেঞ্জ অফারে আপনি ৯,২৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। ফোনটি কিনলে ক্রেতারা বিনামূল্যে পাবেন আইটেল ৪২ স্মার্টওয়াচ। ফিচারের কথা বললে, এতে ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে উপস্থিত। প্রসেসর হিসেবে ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯১ চিপসেট।

টেকনো পোভা ৬ প্রো

টেকনোর এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। সেলে ১৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও এর সাথে ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এক্সচেঞ্জ অফারে আপনি এই ফোনের দাম ১৮,৮০০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। ১৪ জুলাই পর্যন্ত চলা টেকনো ডেজ সেলে ডিভাইসটির সঙ্গে বিনামূল্যে দেওয়া হচ্ছে টেকনো বাডস ৩। ফিচারের কথা বললে, এই ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রধান রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। এর ব্যাটারি ক্যাপাসিটি ৬০০০ এমএএইচ, যা ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।