Moto G85 5G Launched: মোটো আনল থ্রিডি কার্ভড ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল নো শেক ক্যামেরার ফোন, দাম বাজেটের মধ্যে

ভারতের সেরা ৫জি স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা আজ মোটো জি৮৫ ৫জি লঞ্চ করেছে। মোটোর এই ফোনটি থ্রিডি কার্ভড ডিসপ্লে এবং এন্ডলেস ডিসপ্লে সহ সেগমেন্টের প্রথম ফোন…

ভারতের সেরা ৫জি স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা আজ মোটো জি৮৫ ৫জি লঞ্চ করেছে। মোটোর এই ফোনটি থ্রিডি কার্ভড ডিসপ্লে এবং এন্ডলেস ডিসপ্লে সহ সেগমেন্টের প্রথম ফোন হতে চলেছে। এদিকে মোটো জি৮৫ ৫জি ডিভাইসে প্রথমবারের মতো গরিলা গ্লাস ৫ প্রোটেকশন এবং ১৬০০ নিট ব্রাইটনেসের ডিসপ্লে পাওয়া যাবে। মোটোর এই ফোনের অন্যান্য বিশেষত্ব হল ৫০ মেগাপিক্সেল ওআইএস রিয়ার ক্যামেরা, লাইট এবং সুপার-প্রিমিয়াম ডিজাইন।

মোটো জি৮৫ ৫জি এর দাম ও সেলের তারিখ

ভারতে মোটো জি৮৫ ৫জি এর ৮ জিবি + ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৯,৯৯৯ টাকা। ডিভাইসটি ফ্লিপকার্ট, মোটোরোলার অফিসিয়াল ওয়েবসাইট এবং বিভিন্ন রিটেল স্টোর থেকে পাওয়া যাবে। ১৬ জুলাই দুপুর ১২টা থেকে মোটো জি৮৫ ৫জি এর সেল শুরু হবে।

লঞ্চ অফার হিসেবে এই ফোনের সাথে ১,০০০ টাকা ব্যাঙ্ক কার্ড অফার দেওয়া হবে। সাথে রয়েছে এক্সচেঞ্জ অফারও। এছাড়াও ৯ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই এর সুবিধা পাওয়া যাবে। মোটো জি৮৫ ৫জি তিনটি রঙে এসেছে – কোবাল্ট ব্লু, আরবান গ্রে এবং অলিভ গ্রিন।

মোটো জি৮৫ ৫জি এর স্পেসিফিকেশন ও ফিচার

আজ ভারতে লঞ্চ হওয়া মোটো জি৮৫ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি POLED ডিসপ্লে আছে। কার্ভড ডিজাইনের এই ডিসপ্লে দেখতে হাই-এন্ড মোটো এজ সিরিজের মতোই এবং এই ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে শক্তিশালী কর্নিং গরিলা গ্লাস ৫। ডিভাইসটিতে লেদার ব্যাক প্যানেল উপস্থিত।

পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬এস জেন ৩ চিপসেট এবং ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে টাইপ সি চার্জিং পোর্ট পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে, মোটো জি৮৫ ৫জি ফোনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন বা ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি ৬০০ সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। প্রধান ক্যামেরা কম আলোতেও দুর্দান্ত ছবি তুলতে সহায়তা করবে। এর পাশাপাশি, এতে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে যা ভাল শট ক্যাপচার করার জন্য উপযুক্ত। সেলফি প্রেমীদের জন্য, সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।