Redmi K70 Ultra: অপেক্ষার ইতি! রেডমির সবচেয়ে নিখুঁত ফোন এই মাসেই লঞ্চ হচ্ছে

শাওমি অপেক্ষার অবসান ঘটিয়ে আজ ঘোষণা করল যে, রেডমি কে৭০ আল্ট্রা এই মাসেই অফিশিয়ালি লঞ্চ হবে। চীনে ফোনটির অগ্রিম অর্ডার শুরু হয়েছে এবং প্রত্যেক অর্ডারের…

শাওমি অপেক্ষার অবসান ঘটিয়ে আজ ঘোষণা করল যে, রেডমি কে৭০ আল্ট্রা এই মাসেই অফিশিয়ালি লঞ্চ হবে। চীনে ফোনটির অগ্রিম অর্ডার শুরু হয়েছে এবং প্রত্যেক অর্ডারের সঙ্গে রেডমি স্মার্ট ২ ব্যান্ড পাবেন ক্রেতারা। রেডমি কে৭০ আল্ট্রা সংস্থার সবচেয়ে নিখুঁত স্মার্টফোন হবে বলে দাবি কোম্পানির। টিজারে ফোনটির ব্যাক প্যানেলের ডিজাইন সামনে আনা হয়েছে। সেখানে ক্যামেরার জন্য চারটি রিং দেখা গিয়েছে।

রেডমি কে৭০ আল্ট্রা জুলাইতে লঞ্চ হচ্ছে

রেডমি কে৭০ আল্ট্রা দুর্দান্ত গেমিং এক্সপিরিয়েন্স অফার করবে বলে জানিয়েছে সংস্থা। এতে ডাইমেনসিটি ৯৩০০ প্লাস চিপসেট ও সি৮+ লুমিনাস মেটেরিয়াল ব্যবহার হবে। চীনে শাওমির ভাইস প্রেসিডেন্ট (মার্কেটিং) ও রেডমি ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার ওয়াং বলেছেন, নিউ জেনারেশন ১.৫কে ডিসপ্লের সঙ্গে লঞ্চ হওয়া প্রথম ফোন হবে রেডমি কে৭০ আল্ট্রা। পাশাপাশি, ইন্ডাস্ট্রির সেরা আই প্রোটেকশন অফার করবে এটি।

আগের রিপোর্ট অনুযায়ী, রেডমি কে৭০ আল্ট্রা গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ২২৪২ ও ৭২৩৭ পয়েন্ট পেয়েছে। ফোনটি আনটুটু বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে ২.২২ মিলিয়ন স্কোর করেছে। গ্রাফিক্সের জন্য এতে আলাদা চিপ ব্যবহার করা হয়েছে। ১২০ হার্টজ মোডে জেনশিন ইমপ্যাক্ট গেম খেলা যাবে।

রেডমি কে৭০ আল্ট্রা ৫,৫০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে। শাওমির অন্যান্য ফ্ল্যাগশিপ মডেলের মতো ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। ফোনটিতে মেটাল মিডল ফ্রেম ও গ্লাস ব্যাক প্যানেল দেখা যাবে। এছাড়া পূর্বসূরী রেডমি কে৬০ আল্ট্রার মতো এটি আইপি৬৮ ডাস্ট ও ওয়াটার রেজিট্যান্স রেটিং অফার করবে।