সস্তায় প্রিমিয়াম TV কেনার সুবর্ণ সুযোগ! Sony-র এইসব 4K মডেল মিলছে হাজার হাজার টাকা ছাড়ে

আপনি কি এই মুহূর্তে একটি নতুন স্মার্ট টিভি কিনে বাড়ির সবার সাথে মজা করে সময় কাটাতে চাইছেন? আর যে সে টিভি নয়, এক্ষেত্রে আপনার চাই…

আপনি কি এই মুহূর্তে একটি নতুন স্মার্ট টিভি কিনে বাড়ির সবার সাথে মজা করে সময় কাটাতে চাইছেন? আর যে সে টিভি নয়, এক্ষেত্রে আপনার চাই কোনো প্রিমিয়াম ব্র্যান্ডের প্রোডাক্ট তাও আবার একটু কম খরচে? তাহলে আর বেশি ভাবতে হবেনা, কেননা এখন মানে প্রাইম ডে ২০২৪ সেল শুরুর আগেই অ্যামাজন, সনির ৪৩ ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চি সাইজের আল্ট্রা এইচডি টিভিতে কিছু বাম্পার অফার দিচ্ছে – আপনি এগুলি ৫,০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ছাড়ে পেয়ে যাবেন। সাথে থাকবে দুর্দান্ত ক্যাশব্যাক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদি বেনিফিটও। তো আসুন, এখন অ্যামাজনে অফারে উপলব্ধ কিছু টিভি সম্পর্কে জেনে নেওয়া যাক….

১. সনি ব্রাভিয়া ১০৮ সেমি (৪৩ ইঞ্চি) ৪কে আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি গুগল টিভি কেডি-৪৩এক্স৬৪এল (ব্ল্যাক): এই সোনি টিভির দাম পড়বে ৪০,৯৯০ টাকা। তবে আপনি অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে এটি কিনলে ৩,০০০ টাকা ছাড় পাবেন, সাথে থাকবে ২,০৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকও। এছাড়া এক্সচেঞ্জ অফারে ৭,২০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যেতে পারে।

ফিচারের কথা বললে, এই টিভিতে ৪কে আল্ট্রা এইচডি ডিসপ্লের সাথে ডলবি অডিও পাবেন।

২. সনি ব্রাভিয়া ২ সিরিজ ১২৬ সেমি (৫০ ইঞ্চি) ৪কে আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি গুগল টিভি কে-৫০এস২০বি (ব্ল্যাক): এই ৫০ ইঞ্চি স্মার্ট টিভিটির দাম ৫৫,৯৯০ টাকা। অ্যামাজন এতে ২ হাজার টাকা ছাড় দিচ্ছে, পাশাপাশি পাওয়া যাবে ২,৮০০ টাকা ক্যাশব্যাক এবং ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও।

সোনির এই টিভিতে ওপেন ব্যাফল স্পিকার এবং ২০ ওয়াট সাউন্ড আউটপুটসহ ডলবি অডিও সাপোর্ট রয়েছে। এমনকি মোশনফ্লো এক্সআর১০০ প্রযুক্তিও সাপোর্ট করে।

৩. সনি ব্রাভিয়া ১৩৯ সেমি (৫৫ ইঞ্চি) ৪কে আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি গুগল টিভি কেডি-৫৫এক্স৭৪এল (ব্ল্যাক): সোনির এই টিভি ৫৭,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এটি কেনার ক্ষেত্রে আপনি ৫ হাজার টাকার ডিসকাউন্ট পেতে পারেন, তবে তার জন্য আপনাকে এইচডিএফসি বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। এক্ষেত্রে টিভিটিতে ২,৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং ৭,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে।

এতে অসাধারণ পিকচার কোয়ালিটির জন্য এক্স১ ৪কে প্রসেসর আছে, পাশাপাশি এটি ডলবি অডিওর সাথে ২০ ওয়াটের সাউন্ড আউটপুটও দেয়।