Samsung: অ্যামাজন প্রাইম ডে সেলের শেষ দিনে অনেক সস্তায় স্যামসাং ফোন, দেখুন সেরা ৩ ডিল

অ্যামাজন প্রাইম ডে সেলে উপলব্ধ এই স্যামসাং ফোনগুলি বাজেট, মিড এবং প্রিমিয়াম সেগমেন্টের অন্তর্গত। আপনি এই ফোনগুলির যে কোনও একটি দুর্দান্ত ডিল সহ কিনতে পারবেন।

Amazon-Prime-Day-Sale-End-Today-Best-Deals-On-Samsung-Smartphones

আপনি যদি কম দামে স্যামসাংয়ের একটি নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন, তবে আজ আপনার জন্য শেষ সুযোগ। আসলে আজ শেষ হতে চলা অ্যামাজন প্রাইম ডে সেলে স্যামসাংয়ের স্মার্টফোনগুলি বিশাল ছাড়ে পাওয়া যাচ্ছে। এখানে আমরা আপনাকে সেলের সেরা ৩টি ডিল সম্পর্কে বলবো। এই স্যামসাং ফোনগুলি বাজেট, মিড এবং প্রিমিয়াম সেগমেন্টের অন্তর্গত। আপনি এই ফোনগুলির যে কোনও একটি দুর্দান্ত ডিল সহ কিনতে পারবেন। এই ফোনগুলির সাথে ব্যাঙ্ক ডিসকাউন্টের সঙ্গে ক্যাশব্যাকও দেওয়া হচ্ছে।

অ্যামাজন প্রাইম ডে সেলে স্যামসাং স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট

স্যামসাং গ্যালাক্সি এম১৫ ৫জি

স্যামসাং গ্যালাক্সি এম১৫ ৫জি এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশনের দাম ১৪,৪৯৯ টাকা। অ্যামাজন প্রাইম ডে সেলে আপনি ব্যাঙ্ক অফারে ১ হাজার টাকা ছাড়ে এটি কিনতে পারবেন। এছাড়াও এই ফোনের সাথে ৭২৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। আবার এক্সচেঞ্জ অফারে আপনি এই ফোনের দাম ১৩,৭৭৪ টাকা পর্যন্ত কমাতে পারেন। ডিভাইসটির ইএমআই শুরু হবে ৭০৩ টাকা থেকে। ফিচারের কথা বললে, এই স্মার্টফোনে আপনি ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর, ৬০০০ এমএএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা পাবেন।

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম সেলে ২২,৯৯৯ টাকা রাখা হয়েছে। ব্যাঙ্ক অফারে এই ফোনের মূল্য ২২৫০ টাকা পর্যন্ত কমানো যাবে। আবার এর সাথে ২১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও দেওয়া হবে ১১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এই ফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি + সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২৪ ৫জি এআই

স্যামসাং গ্যালাক্সি এস২৪ ৫জি এআই ডিভাইসের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬১,৩৪৮ টাকা। ব্যাঙ্ক অফারে আপনি এই ফোনের দাম ১ হাজার টাকা কমাতে পারবেন। আবার এর সাথে দেওয়া হচ্ছে ৩,০৬৪ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এক্সচেঞ্জ অফারে এই স্মার্টফোনটি ৫৭,৪৫০ টাকা পর্যন্ত কমে কেনা যেতে পারে। ফিচারের কথা বললে, এতে ৬.২ ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।