Realme Narzo N61: বৃষ্টি পড়লেও চিন্তা নেই, ওয়াটারপ্রুফ ফোন এবার সস্তায়, আসছে রিয়েলমি নার্জো এন৬১

রিয়েলমি ভারতে একটি নতুন স্মার্টফোন লঞ্চের ঘোষণা করেছে, যার নাম রিয়েলমি নার্জো এন৬১। এটি একটি বাজেট ফোন হতে চলেছে। লঞ্চ হবে রিয়েলমি ১৩ প্রো সিরিজের…

Realme Narzo N61 India Launch Date Color Options Key Specs Announced

রিয়েলমি ভারতে একটি নতুন স্মার্টফোন লঞ্চের ঘোষণা করেছে, যার নাম রিয়েলমি নার্জো এন৬১। এটি একটি বাজেট ফোন হতে চলেছে। লঞ্চ হবে রিয়েলমি ১৩ প্রো সিরিজের আগেই। সংস্থার তরফে রিয়েলমি নার্জো এন৬১ স্মার্টফোনের একটি টিজার প্রকাশ করা হয়েছে। যেখান থেকে ডিজাইন সামনে আসার পাশাপাশি বেশ কিছু ফিচার্সের ব্যাপারে জানা গিয়েছে।

রিয়েলমি নার্জো এন৬১-এর লঞ্চ ডেট

রিয়েলমি নার্জো এন৬১ ভারতে লঞ্চ হবে ২৯ জুলাই দুপুর ১২টার সময়। তবে এটি লঞ্চ ইভেন্ট নাকি সাধারণ ঘোষণা, সেটা জানা যায়নি। টিজারে ফোনটিকে লাইট ব্লু কালারে দেখা গিয়েছে। গ্লিটারি এফেক্ট থাকায় প্রিমিয়াম লুক এসেছে। ফ্ল্যাট এজ সহ ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান।

রিয়েলমি নার্জো এন৬১ স্পেসিফিকেশন

রিয়েলমির এই নতুন ফোন আর্মরশেল প্রোটেকশন সহ আসবে। ব্র্যান্ডের তরফে দাবি করা হয়েছে যে, “এটি ফোনটিকে সমস্ত রকম পরিবেশ তথা আঘাত থেকে রক্ষা করবে।” এই স্মার্টফোনটি টিউভি রেইনল্যান্ড সার্টিফিকেশনের সঙ্গেও আসবে, ফলে ডিউরাবিলিটি নিয়ে চিন্তা করতে হবে না। এটি চার বছর ধরে আপডেট পাবে, কিন্তু সেটা সিকিউরিটি প্যাচ নাকি অ্যান্ড্রয়েড আপগ্রেড স্পষ্ট নয়।

জল ও ধুলো থেকে রক্ষার জন্য রিয়েলমি নার্জো এন৬১ আইপি৬৪ রেটিং অফার করবে। এছাড়াও, এই ফোনে রেইনওয়াটার স্মার্ট টাচ ফিচার থাকার কারণে ভেজা হাতেও ব্যবহার করা যাবে। প্রসঙ্গত, নার্জো এন৬১ সম্প্রতি লঞ্চ হওয়া রিয়েলমি সি৬১-এর মতো মনে হচ্ছে। এতেও সেম ডিজাইন ও ফিচার্স রয়েছে।