HMD 225 4G: কম দামে ৪জি ফিচার ফোন আনছে এইচএমডি, থাকবে এই খাস ফিচার

এইচএমডি এখন নোকিয়ার পরিবর্তে তাদের নাম দিয়েই স্মার্টফোন লঞ্চ করছে। সম্প্রতি, সংস্থাটি ভারতে এইচএমডি ক্রেস্ট এবং এইচএমডি ক্রেস্ট ম্যাক্স ৫জি স্মার্টফোন লঞ্চ করেছে। আবার শীঘ্রই…

Hmd-225-4G-Launching-In-India-As-Rebranded-Version-Of-Nokia-225-4G-2017

এইচএমডি এখন নোকিয়ার পরিবর্তে তাদের নাম দিয়েই স্মার্টফোন লঞ্চ করছে। সম্প্রতি, সংস্থাটি ভারতে এইচএমডি ক্রেস্ট এবং এইচএমডি ক্রেস্ট ম্যাক্স ৫জি স্মার্টফোন লঞ্চ করেছে। আবার শীঘ্রই ব্র্যান্ডটি একটি 4G ফিচার ফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। আজ সোশ্যাল মিডিয়ায় আসন্ন ডিভাইসটির তথ্য শেয়ার করেছেন একজন টিপস্টার। জানা গেছে আসন্ন এই ফিচার ফোনের নাম এইচএমডি ২২৫ ৪জি। আসুন এই হ্যান্ডসেট সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

এইচএমডি ২২৫ ৪জি ফিচার ফোনের ফিচার ফাঁস

টিপস্টার এইচএমডি মেম এক্স- এ জানিয়েছে যে এইচএমডি শীঘ্রই এইচএমডি ২২৫ ৪জি নাম একটি নতুন ফোন লঞ্চ করবে। এটি হবে নোকিয়া ফোনের রিব্র্যান্ডেড ভার্সন। টিপস্টার আসন্ন এইচএমডি ২২৫ ৪জি এর কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। জানা গেছে যে এটি এই বছরের শুরুতে লঞ্চ হওয়া নোকিয়া ২২৫ ৪জি এর অনুরূপ বৈশিষ্ট্য সহ আসবে।

এইচএমডি ২২৫ ৪জি এই স্পেসিফিকেশনের সাথে লঞ্চ হবে

নোকিয়া ২২৫ ৪জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হওয়ার অর্থ, এইচএমডি ও নোকিয়ার ২২৫ ৪জি ফোনের স্পেসিফিকেশনে বেশি পরিবর্তন দেখা যাবে না। সেক্ষেত্রে ক্যামেরার কথা বললে, নয়া ডিভাইসে ২-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকবে, যা এইচডি ভিডিও ক্যাপচার করতে পারবে। আবার এতে ইউএসবি টাইপ-সি পোর্টের সঙ্গে ১৪৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ফোনটির কানেক্টিভিটির অপশনের মধ্যে থাকবে ব্লুটুথ ৫.০, বেসিক ইন্টারনেট অ্যাক্সেসের জন্য ৪জি এলটিই, এফএম রেডিও, ৩.৫মিমি অডিও জ্যাক এবং জল এবং ধুলো সুরক্ষার জন্য আইপি৫২ রেটিং।

তবে এইচএমডি এখনও ২২৫ ৪জি ফিচার ফোন সম্পর্কে কিছু জানায়নি। আশা করা হচ্ছে কয়েকদিনের মধ্যে ঘোষণা করা হবে। জানিয়ে রাখি, নোকিয়া ২২৫ ৪জি ফোনের দাম ৩,৫৯৯ টাকা। ফলে প্রায় একই দামে আসবে এইচএমডি ২২৫ ৪জি‌।