Nothing Phone (2a) Plus: ২০ জিবি অব্দি র‍্যাম ও ৫০ এমপি সেলফি ক্যামেরা নিয়ে লঞ্চ হল নাথিং ফোন ২এ প্লাস

আজ ভারতে লঞ্চ হয়ে গেল নাথিং ফোন (২এ) প্লাস। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রসেসর যুক্ত প্রথম স্মার্টফোন হিসাবে বাজারে এসেছে। ফোনটির বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে…

Nothing Phone 2A Plus Launched In India Price Rs 27999 Sale Date Availability Specs Features

আজ ভারতে লঞ্চ হয়ে গেল নাথিং ফোন (২এ) প্লাস। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রসেসর যুক্ত প্রথম স্মার্টফোন হিসাবে বাজারে এসেছে। ফোনটির বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, আইপি৫৪ ওয়াটার রেজিটান্স, অ্যামোলেড ডিসপ্লে, ২০ জিবি পর্যন্ত র‍্যাম (ভার্চুয়াল ধরে), ৫০ ওয়াট ফাস্ট চার্জিং, ইত্যাদি। চলুন নাথিং ফোন (২এ) প্লাস মডেলটির দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

নাথিং ফোন (২এ) প্লাস দাম

ভারতে এটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। দাম যথাক্রমে ২৭,৯৯৯ টাকা ও ২৯,৯৯৯ টাকা। এটি ব্ল্যাক ও গ্রে কালার অপশনে মিলবে। ফ্লিপকার্টে আগামী ৭ই আগস্ট দুপুর ১২টা থেকে সেল শুরু হবে। ১২ জিবি র‍্যাম ভার্সনে নির্বাচিত ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডে ২,০০০ টাকা ছাড় মিলবে।

নাথিং ফোন (২এ) প্লাস স্পেসিফিকেশন

নাথিংয়ের এই ফোনে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ১,৩০০ নিটস পিক ব্রাইটনেস অফার করে। ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। সামনেও একটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ফোনটির র‍্যাম ভার্চুয়ালি ২০ জিবি অব্দি বাড়ানো যাবে।

নাথিং ফোন (২এ) প্লাস ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে। ফোনটির ৫,০০০ এমএএইচ ব্যাটারি ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১৪ নির্ভর নাথিং ওএস ২.৬-এ রান করে। সংস্থা তিন বছর মেজর সিস্টেম আপগ্রেড ও দুই বছরের সিকিরিটি প্যাচ অফার করছে। নাথিং ফোন (২এ) প্লাসের অন্যান্য ফিচার্সের মধ্যে রয়েছে ডুয়াল স্টিরিও স্পিকার ও এনএফসি সাপোর্ট।।