এবার আল্ট্রা-লার্জ সিলিকন ব্যাটারির ফোন আনছে OnePlus, লঞ্চ কবে হবে জেনে নিন

ওয়ানপ্লাস তাদের এস সিরিজের পরবর্তী প্রজন্মের মডেলগুলির ওপর কাজ শুরু করেছে বলে শোনা যাচ্ছে। তবে ওয়ানপ্লাস এস ৩ সিরিজের পরে কোম্পানি এই লাইনআপের নাম ওয়ানপ্লাস এস ৫ রাখবে বলে দাবি করা হচ্ছে।

Oppo A80 5G Global Launch Soon Price Full Specifications Leaked

চীনা ব্র্যান্ডগুলি তাদের প্রোডাক্টের নামকরণের ক্ষেত্রে “৪” নম্বরটি এড়িয়ে চলে। এশিয়ার একাধিক দেশের সংস্কৃতিতে সংখ্যাটির ব্যবহার একটি নেতিবাচক লক্ষণ হিসাবে বিবেচনা করা হয়। এখন এক টিপস্টার আসন্ন ওয়ানপ্লাস এস ৫ সিরিজ সর্ম্পকে কিছু প্রাথমিক বিবরণ শেয়ার করেছেন। তিনি ইঙ্গিত দিয়েছেন যে সংস্থাটি তার সাব-ফ্ল্যাগশিপ ফোনগুলির জন্য “এস ৪” ব্র্যান্ডিং এড়িয়ে যাবে৷ টিপস্টার ওয়ানপ্লাস এস ৫ সিরিজ সম্পর্কে কি কি তথ্য শেয়ার করেছেন, আসুন দেখে নেওয়া যাক।

ওয়ানপ্লাস এস ৫ এবং ওয়ানপ্লাস এস ৫ প্রো ফোনটি শীঘ্রই আসছে বাজারে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের লেটেস্ট ওয়েইবো পোস্ট অনুসারে, ওয়ানপ্লাস এস ৫ সিরিজের স্ট্যান্ডার্ড এবং প্রো উভয় সংস্করণই চীনে প্রত্যাশিত সময়ের আগে প্রকাশ করা হবে। জানিয়ে রাখি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত ওয়ানপ্লাস এস ৩ ফোনটিকে গত জানুয়ারি মাসে লঞ্চ করা হয়েছিল। আবার মার্চ মাসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর দ্বারা চালিত ওয়ানপ্লাস এস৩ভি এবং জুন মাসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ সমন্বিত ওয়ানপ্লাস এস ৩ প্রো উন্মোচন করা হয়।

রিপোর্ট অনুসারে, ওয়ানপ্লাস বছরের শেষ নাগাদ ওয়ানপ্লাস এস ৫ এবং ওয়ানপ্লাস এস ৫ প্রো ফোনটি উন্মোচন করতে পারে। সিরিজটি ওয়ানপ্লাস এস ৩ সিরিজের অনুরূপ কৌশল অবলম্বন করবে এবং এতেও একটি আল্ট্রা-লার্জ সিলিকন ব্যাটারির সাথে মিলিত ফ্ল্যাগশিপ চিপসেট থাকবে। এছাড়া, ডিজাইনের ক্ষেত্রেও ব্যাপক আপগ্রেড দেখা যাবে।

বর্তমানে, ওয়ানপ্লাস এস ৫ভি সম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই, যেটি এস ৫ লাইনআপের সবচেয়ে সাশ্রয়ী মডেল হবে বলে আশা করা হচ্ছে। জানিয়ে রাখি, বর্তমান প্রজন্মের ওয়ানপ্লাস এস ৩ভি ফোনের একটি সামান্য পরিবর্তিত সংস্করণ ভারত এবং ইউরোপের মতো বাজারে ওয়ানপ্লাস নর্ড ৪ হিসাবে প্রকাশিত হয়েছিল। তাই ওয়ানপ্লাস এস ৫ভি ফোনের পরিবর্তিত সংস্করণটি অন্যান্য বাজারে ওয়ানপ্লাস নর্ড ৫ নামে আত্মপ্রকাশ করতে পারে।

উল্লেখ্য, ওয়ানপ্লাস এস ৩ বিশ্ব বাজারে ওয়ানপ্লাস ১২আর হিসাবে রিব্র্যান্ড করা হয়েছিল। অর্থাৎ, ওয়ানপ্লাস এস ৫ হ্যান্ডসেটটিকে চীনের বাইরের বাজারে ওয়ানপ্লাস ১৩আর হিসাবে রিব্র্যান্ড করা হতে পারে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর দ্বারা চালিত ওয়ানপ্লাস ১৩ মডেলটি অক্টোবর বা নভেম্বরে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে, ওয়ানপ্লাস ১৩ এবং ওয়ানপ্লাস ১৩আর আগামী বছরের জানুয়ারিতে বিশ্ববাজারে পা রাখতে পারে।