Oppo: ডিজাইন থেকে ফিচার্স এক্কেবারে পারফেক্ট, ওপ্পোর নতুন ফোন দেখেছেন?

ওপ্পো রেনো ১২ ফোনের একটি নতুন কালার অপশন বাজারে আনছে সংস্থা। ফোনটি আজই প্রি সেলের জন্য উপলব্ধ হবে। লঞ্চের আগে এখন এর একটি ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে।

Oppo Reno 12 Light Blue Color Option Images Leaked Pre Sale Starts Today

ওপ্পো গত মাসে আইপি৬৫ ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং সহ ওপ্পো রেনো ১২ সিরিজটি লঞ্চ করেছে। এই ফোনের লাইট ব্লু কালার অপশনটি আজ বিক্রির জন্য উপলব্ধ হবে বলে নিশ্চিত করা হয়েছে। নয়া কালার ভ্যারিয়েন্টটি জিংডং নামের চীনা ই-কমার্স প্ল্যাটফর্মে তালিকাভুক্ত করা হয়েছে বলে জানা গেছে, যা এর মূল্য প্রকাশ করেছে। আসুন ওপ্পো রেনো ১২ ফোনের নতুন সংস্করণটির দাম এবং অন্যান্য বিবরণগুলি জেনে নেওয়া যাক।

ওপ্পো রেনো ১২ ফোনের নতুন কালার বিকল্প আসছে বাজারে

একটি ফাঁস হওয়া ছবিতে হালকা নীল রঙের বিকল্পে ওপ্পো রেনো ১২ মডেলটিকে দেখা গেছে, যা স্পষ্টতই কোম্পানির অফিসিয়াল স্টোরগুলির কোনও একটি থেকে নেওয়া হয়েছে। এই হালকা নীল রঙটি গ্রীষ্মকালীন রঙ হিসাবে উপযুক্ত। এই মডেলটির দাম রাখা হয়েছে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩২,৭০০ টাকা)।

তবে রঙ ছাড়া, নতুন ভ্যারিয়েন্টটির বাদবাকি বৈশিষ্ট্য স্ট্যান্ডার্ড সংস্করণের মতোই। অর্থাৎ, এতে ১,০৮০ x ২,৪১২ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। প্যানেলটি ১,২০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে এবং এটি গরিলা গ্লাস ভিকটাস ২ দ্বারা সুরক্ষিত। এতে একটি আন্ডার-ডিসপ্লে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

পারফরম্যান্সের জন্য, ওপ্পো রেনো ১২ ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০-এনার্জি চিপসেট (৪ ন্যানোমিটার) প্রসেসরটি রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪.১ কাস্টম স্কিনে রান করে। এটি ৮ জিবি /১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, ওপ্পো রেনো ১২ ফোনের রিয়ার প্যানেলে অবস্থিত আয়তক্ষেত্রাকার ক্যামেরা আইল্যান্ডের মধ্যে ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি-৬০০ প্রাইমারি সেন্সর (১/১.৯৫ ইঞ্চি), একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড (১/৪.০ ইঞ্চি) এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের কেন্দ্রীভূত পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা রয়েছে, যার সেন্সর সাইজ ১/৩.১ ইঞ্চি।

পাওয়ার ব্যাকআপের জন্য, ওপ্পো রেনো ১২ হ্যান্ডসেটটি বড় ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে এসেছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। বড় ব্যাটারি থাকা সত্ত্বেও, ফোনটির ওজন মাত্র ১৭৭ গ্রাম এবং এটি ৭.৬ মিলিমিটার স্লিম। এর মিড ফ্রেমটি প্লাস্টিকের তৈরি।