ভারতে সেল শুরু হল Realme Watch S2 স্মার্টওয়াচ ও Buds T310 ইয়ারবাডস এর, দাম কত

রিয়েলমি ওয়াচ এস২ স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার ও এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। পাশাপাশি বাডস টি৩১০ ইয়ারবাডে থাকছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার ও ব্লুটুথ ৫.৪ সাপোর্ট।

Realme Watch S2 Smartwatch And Buds T310 Earbuds Goes On Sale In India Today

গত সপ্তাহে লঞ্চ হয় রিয়েলমি ওয়াচ এস২ স্মার্টওয়াচ এবং বাডস টি৩১০ ইয়ারবাড। আর আজ থেকে এই নতুন দুটি স্মার্ট ডিভাইসের বিক্রি শুরু হল। ফিচারের কথা বললে ওয়াচ এস২ স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার ও এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। পাশাপাশি বাডস টি৩১০ ইয়ারবাডে থাকছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার ও ব্লুটুথ ৫.৪ সাপোর্ট। চলুন দেখে নেওয়া যাক নতুন রিয়েলমি ওয়াচ এস২ এবং বাডস টি৩১০ ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

রিয়েলমি ওয়াচ এস২ এবং বাডস টি৩১০ ইয়ারবাড- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে রিয়েলমি ওয়াচ এস২ স্মার্টওয়াচ পাওয়া যাবে দুটি ভার্সনে। এর মধ্যে ওশান সিলভার এবং মিডনাইট ব্ল্যাক ভ্যারিয়েন্টের দাম থাকছে ৪,৯৯৯ টাকা। অন্যদিকে মেটালিক গ্রে অপশনের দাম থাকছে ৫,২৯৯ টাকা। ঘড়িটির এই দুটি ভ্যারিয়েন্টেই সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ফ্লিপকার্ট এবং অন্যান্য জনপ্রিয় ই-কমার্স সাইট থেকে কেনা যাবে।

পাশাপাশি রিয়েলমি বাডস টি৩১০ ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি মনেট পার্পল, ভাইব্র্যান্ট ব্ল্যাক এবং অ্যাজাইল হোয়াইটটি কালার অপশনে পাওয়া যাবে। এটিও রিয়েলমির নিজস্ব ওয়েবসাইটের সাথে ফ্লিপকার্ট থেকে বিক্রি হবে।

রিয়েলমি ওয়াচ এস২ এবং বাডস টি৩১০ ইয়ারবাড- এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন রিয়েলমি ওয়াচ এস২ স্মার্টওয়াচ স্টেনলেস স্টিল বডিসহ এসেছে। এটি ব্যবহারকারী পাবেন স্টিল এবং সিলিকন উভয় স্ট্র্যাপ অপশনে। এতে দেওয়া হয়েছে ১.৪৩ ইঞ্চি অ্যামলেড ডিসপ্লে, যা ৬০০ নিট উজ্জ্বলতা অফার করবে। আর স্মার্টওয়াচটিতে ১৫০টিরও বেশি ওয়াচফেস বর্তমান। সেই সঙ্গে এই স্মার্ট ঘড়িতে সুপার এআই ইঞ্জিন দ্বারা এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আবার হেলথ ফিচার হিসেবে এতে রয়েছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর, ফিমেল মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার ইত্যাদি।

অন্যদিকে, ফিটনেসপ্রেমীদের জন্য ঘড়িটিতে থাকছে ১১০টিরও বেশি স্পোর্টস মোড়। এবার আসা যাক রিয়েলমি ওয়াচ এস২ ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩৮০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ২০ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখবে। তদুপরি ঘড়িটিতে ডুয়াল মোড ব্লুটুথ চিপ, বিল্ট-ইন স্পিকার, মাইক্রোফোন উপলব্ধ। ফলে ঘড়িটির মাধ্যমে সহজেই ব্লুটুথ কলিং করা যাবে। এছাড়াও ঘড়িটিতে পাওয়া যাবে ৪ জিবি স্টোরেজ, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ওয়্যারেবলটিতে দেওয়া হয়েছে আইপি৬৮ রেটিং।

এবার আলোচনা করা যাক রিয়েলমি বাডস টি৩১০ ইয়ারবাড সম্পর্কে। এটি স্টেম লাইক ডিজাইনে এসেছে। এতে রয়েছে ১২.৪ এমএম ডাইনামিক বেস ড্রাইভার, যার ফলে এটি ৩৬০ ডিগ্রী স্পেসিয়াল অডিও এফেক্ট সরবরাহ করতে সক্ষম। আর হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে ৪৬ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন টেকনোলজি। আবার উন্নতমানের কলিং এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এতে থাকছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন যুক্ত ছটি মাইক। এখানেই শেষ নয়, ইয়ারফোনটি ছটি লেভেলে নয়েজ রিডাকশন করতে পারবে।

আবার রিয়েলমি বাডস টি৩১০ ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এটি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আর ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র দশ মিনিট চার্জে এটি ৫ ঘন্টা পর্যন্ত অডিও প্লে-ব্যাক টাইম অফার করবে। এছাড়াও অডিও ডিভাইসটির অন্যান্য নজরকাড়া ফিচারগুলি হল, ব্লুটুথ ৫.৪ সাপোর্ট, এএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট, আইপি৫৫ রেটিং, রিয়েলমি লিংক অ্যাপ সাপোর্ট, টাচ কন্ট্রোল, ডুয়াল ডিভাইস কানেকশন, ৪৫ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড ইত্যাদি।