Samsung এবার কম দামে ফ্ল্যাগশিপ ফোন আনছে, ক্যামেরার প্রেমে পড়বেন ক্রেতারা

স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনের সাপোর্ট পেজ সামনে এল, যা এর অস্তিত্ব নিশ্চিত করেছে। স্যামসাংয়ের অফিসিয়াল ফরাসি ওয়েবসাইটে এটিকে দেখা গেছে।

Samsung Galaxy S24 Fe Support Page Goes Live Launch Imminent

দীর্ঘদিন ধরেই স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ এস সিরিজের পরবর্তী ফ্যান এডিশন বা এফই মডেলটিকে নিয়ে জল্পনা শোনা গেলেও, নিশ্চিত তথ্যের অভাব ছিল। তবে এখন স্যামসাংয়ের অফিসিয়াল ফরাসি ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনের একটি সাপোর্ট পেজ দেখা গেছে। যদিও লিস্টিংটি ন্যূনতম বিবরণ সরবরাহ করেছে, তবে এটি ফোনের অস্তিত্বের নিশ্চিতকরণ হিসাবে কাজ করে। আসুন আপকামিং স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনের সাপোর্ট পেজ

স্যামসাংয়ের ফ্রেঞ্চ ওয়েবসাইটের সাপোর্ট পেজ থেকে জানা গেছে যে, এসএম-এস৭২১বি মডেল নম্বর উল্লেখ করে, যা স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই-এর গ্লোবাল মডেল হবে বলে মনে করা হচ্ছে। এটি ইঙ্গিত করছে যে স্যামসাংয়ের পরবর্তী ফ্যান এডিশনটি শীঘ্রই লঞ্চ হতে পারে, যদিও নির্দিষ্ট লঞ্চের তারিখ এখনও জানা যায়নি।

স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

আগের রিপোর্ট অনুসারে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনে স্যামসাংয়ের এক্সিনস ২৪০০ চিপসেটটি থাকবে, যা আগে ফ্ল্যাগশিপ স্যামসাং গ্যালাক্সি এস২৪ এবং স্যামসাং গ্যালাক্সি এস২৪ প্লাস মডেলেও ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানইউআই ৬.১.১ কাস্টম স্কিনে চলবে বলে আশা করা হচ্ছে।

ডিজাইন সর্ম্পকে বললে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনে তার পূর্বসূরির তুলনায় স্লিম প্রোফাইল ও বড় ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। তবে, ফোনের ডামি ইউনিটগুলিতে মোটামুটি লক্ষণীয় বেজেল দেখা গেছে, তবে লোয়ার বেজেল অপেক্ষাকৃত পুরু। ডামি আরও প্রকাশ করে যে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই মডেলে এস২৪ সিরিজের অন্যান্য ফোনের মতো একটি ফ্ল্যাট সাইড ফ্রেম থাকবে। স্যামসাং চারটি কালারে ডিভাইসটি অফার করতে পারে – গ্রে, লাইট ব্লু, লাইট গ্রিন এবং ইয়েলো।

এছাড়াও শোনা যাচ্ছে যে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেলের আইএসওসেল এইচপি৩ সেন্সর থাকবে এবং এটি একটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্সের সাথে যুক্ত হবে৷ প্রাইমারি এবং টেলিফটো লেন্স উভয়ই অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট করবে। তবে, স্যামসাং আনুষ্ঠানিকভাবে ডিভাইসটি উন্মোচন না করা পর্যন্ত এই তথ্যগুলি অনুমানের পর্যায়েই রয়েছে। সাপোর্ট পেজের উপস্থিতি নির্দেশ করেছে যে স্যামসাং গ্যালাক্সি এস২৪ এফই ফোনের লঞ্চ আসন্ন হতে পারে। স্যামসাংয়ের ট্র্যাক রেকর্ড দেখে আশা করা হচ্ছে যে, আগামী মাসে এটির সম্পর্কে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হতে পারে।