Poco Pad বড় ডিসপ্লে ও জাম্বো ব্যাটারির সাথে ভারতে আসছে

পোকো প্যাড শীঘ্রই আসছে ভারতীয় বাজারে। লঞ্চের আগে ফ্লিপকার্টে লাইভ হল মাইক্রোসাইট, যা এই ই-কমার্স প্ল্যাটফর্মে ট্যাবটির উপলব্ধতা নিশ্চিত করেছে।

Poco Pad With Big Display And Long Lasting Battery Launching In India

পোকো সম্প্রতি ভারতে পোকো এম৬ প্লাস ৫জি স্মার্টফোন এবং পোকো বাডস এক্স১ ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারফোন লঞ্চ করেছে। আর এখন, ব্র্যান্ডটি এদেশে তাদের প্রথম ট্যাবলেটটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ফ্লিপকার্টে পোকো প্যাডের একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে। প্রসঙ্গত, শাওমির সাব-ব্র্যান্ডটি ইতিমধ্যেই গত মে মাসে পোকো এফ৬ ফোনের লঞ্চ ইভেন্টে ট্যাবলেটটির আগমন নিশ্চিত করেছিল। আসুন এই নতুন ট্যাবটির ভারতীয় সংস্করণ সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

পোকো প্যাড শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে

পোকো এখনও ভারতে পোকো প্যাডের লঞ্চের তারিখ প্রকাশ করেনি। তবে এটি শুধুমাত্র ফ্লিপকার্ট-এ পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে। ব্র্যান্ডটি আসন্ন ট্যাবলেটটিকে “লিমিটলেস এন্টারটেইনমেন্ট” কথাটির সাথে টিজ করছে। ডিভাইসটির ডিসপ্লের চারপাশে স্লিম বেজেল দেখা গেছে। খুব শীঘ্রই ফোনটির আনুষ্ঠানিক লঞ্চের তারিখ ঘোষণা করা হবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, এবছরের মে মাসে বিশ্ব বাজারে পোকো প্যাড আত্মপ্রকাশ করেছে। ভারতীয় ভ্যারিয়েন্টের ভিন্ন স্পেসিফিকেশন থাকবে কিনা, সেটাই এখন দেখার বিষয়। এছাড়াও, গত সপ্তাহে এদেশে রেডমি প্যাড প্রো ট্যাবটিও ঘোষণা করা হয়েছিল যা পোকো প্যাডের মতোই। তাই ভারতে পোকোর প্রথম ট্যাবলেটটি কোথায় অবস্থান করে, সেটাই এখন দেখার।

পোকো প্যাডের স্পেসিফিকেশন

পোকো প্যাডে রয়েছে ১২.১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, যা ২.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। স্ক্রিনটি ডলবি ভিশনও সাপোর্ট করে। অডিওর জন্য, এতে ডলবি অ্যাটমস সহ কোয়াড-স্পিকার বিদ্যমান। ট্যাবলেটটিতে মেটাল বডি এবং রিয়ার প্যানেলে দুটি রিং রয়েছে, যার মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের সেন্সর অবস্থান করছে।

পারফরম্যান্সের জন্য, পোকো প্যাড কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসরের সাথে এসেছে, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ট্যাবটিতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস কাস্টম স্কিনে চলে। পোকো প্যাড একটি স্টাইলাস পেন এবং একটি কীবোর্ডের সাথেও কম্প্যাটিবল।