প্রথম সেলে ৪ হাজার টাকা সস্তা Poco F6 Deadpool Limited Edition, ডিজাইন দেখলে কিনতে ইচ্ছা হবে

আজ অর্থাৎ ৭ আগস্ট ভারতে প্রথমবার কেনার জন্য উপলব্ধ হতে চলেছে Poco F6 Deadpool Limited Edition। গত জুলাই মাসে এটি ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনের…

Poco F6 Deadpool Limited Edition First Sale In India Live Today Here Offers Price

আজ অর্থাৎ ৭ আগস্ট ভারতে প্রথমবার কেনার জন্য উপলব্ধ হতে চলেছে Poco F6 Deadpool Limited Edition। গত জুলাই মাসে এটি ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনের ডিজাইন ডেডপুল দ্বারা অনুপ্রাণিত এবং এতে মার্ভেল সুপারহিরোর আইকনিক এবং কালো রঙের স্কিম রয়েছে। মার্ভেল স্টুডিওর সাথে হাত মিলিয়ে Poco F6 Deadpool Limited Edition লঞ্চ করা হয়েছে। এর স্পেসিফিকেশন ফোনটির স্ট্যান্ডার্ড ভার্সনের মতোই। এতে ১২ জিবি র‌্যাম সাথে কোয়ালকমের নতুন স্ন্যাপড্রাগন ৮ এস জেন ৩ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা আছে।

Poco F6 Deadpool Limited Edition প্রথম সেলে ৩০ হাজার টাকার কমে পাওয়া যাবে

Poco F6 Deadpool Limited Edition কেবল ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এর দাম ৩৩,৯৯৯ টাকা। তবে প্রথম সেলে ৪,০০০ টাকা স্পেশাল ব্যাঙ্ক অফারের পর এর দাম কমে দাঁড়াবে ২৯,৯৯৯ টাকা। আজ দুপুর বারোটায় ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে।

আপনাদের জানিয়ে রাখি, রেগুলার Poco F6 লঞ্চ হয়েছিল মে মাসে। এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা, ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা এবং ১২ জিবি + ৫১২ ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা।

Poco F6 Deadpool Limited Edition এর স্পেসিফিকেশন ও ফিচার

Poco F6 Deadpool Limited Edition ফোনে ডেডপুলের ট্রেডমার্ক লাল এবং কালো রঙে ড্রয়িং আছে এবং রিয়ার প্যানেলে বেশ কয়েকটি ডেডপুল এবং উলভারিন অ্যাকসেন্ট দেখা যাবে। ডিজাইন ছাড়াও এর সব ফিচার রেগুলার মডেলের মতোই। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস ইন্টারফেসে চলে এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি ১.৫কে (১২২০x২৭১২ পিক্সেল) রেজোলিউশন অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত।

ফটোগ্রাফির জন্য, Poco F6 Deadpool Limited Edition মডেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য এই ফোনে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনের বক্সে মিলবে ১২০ ওয়াটের অ্যাডাপ্টার।