Haier 4K Smart TV: বাড়িকে বানান সিনেমা হল, দুর্দান্ত সাউন্ড সিস্টেম সহ লঞ্চ হল নতুন স্মার্ট টিভি

Haier ভারতে নতুন স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করেছে যার নাম – M95E QD-Mini LED Smart TV Series এই নতুন টিভিগুলি দুটি সাইজে এসেছে – ৬৫…

Haier M95E Qd Mini Led 4K Smart Tv Series Launched In India Featuring Dolby Sound

Haier ভারতে নতুন স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করেছে যার নাম – M95E QD-Mini LED Smart TV Series এই নতুন টিভিগুলি দুটি সাইজে এসেছে – ৬৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি। 4K রেজোলিউশনের এই টিভিগুলিতে ২০০০ নিটস পিক ব্রাইটনেস ও ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এছাড়া নতুন টিভিগুলি ডলবি ভিশন, আইকিউ এবং এইচডিআর১০ সাপোর্ট সহ এসেছে। আর সাউন্ডের জন্য এগুলিতে হারমন কার্ডন টিউনড স্পিকার সিস্টেম বর্তমান। Haier M95E QD-Mini LED Smart TV সিরিজের দাম শুরু হয়েছে ১,৫৫,৯৯০ টাকা থেকে। সংস্থাটি নতুন টিভিগুলির সাথে ২ বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

Haier M95E QD-Mini LED Smart TV সিরিজের ফিচার

হায়ার এম৯৫ই কিউডি-মিনি এলইডি স্মার্ট টিভি সিরিজে আছে ৪কে কিউডি-মিনি এলইডি ডিসপ্লে, যার রেজোলিউশন ২১৬০x৩৮৪০ পিক্সেল। আর ডলবি ভিশন আইকিউ সহ আসা এই ডিসপ্লে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। টিভিগুলিতে আপনি ২০০০ নিট পর্যন্ত ব্রাইটনেস লেভেল পাবেন।

হায়ারের নতুন টিভিগুলি গুগল টিভি ওএসে চলবে। এগুলিতে গুগল প্লে স্টোরের অনেকগুলি অ্যাপ্লিকেশন এবং গেম ডাউনলোড করা যাবে। আর টিভিগুলি হারমান কার্ডন ২.১ চ্যানেল সাবউফারের সাথে ৬০ ওয়াট অডিও আউটপুট দেবে। বিশেষ বিষয় হল টিভির স্পিকারগুলি ডলবি অ্যাটমস এবং ডিবিএক্স-টিভিও সমর্থন করে।

এদিকে কোয়ান্টাম ডট প্রযুক্তির সাথে আসা হায়ারের নতুন টিভিগুলিতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। কানেক্টিভিটির জন্য এগুলিতে এইচডিএমআই ২.১ এবং ওয়াই-ফাই ৬ উপস্থিত। দুর্দান্ত গেমিংয়ের জন্য, স্মার্ট টিভি দুটিতে পাবেন গেম পিকচার মোড অপ্টিমাইজেশন, এএলএম, ভিআরআর, শ্যাডো এনহ্যান্সমেন্ট, লঞ্চিং এইড, লো ল্যাটেন্সি ইত্যাদি।