Vivo V40, Vivo V40 Pro ভারতে টেলিফটো ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হল, দাম ও অফার দেখুন

ভিভো ভারতে তাদের দুটি নতুন স্মার্টফোন Vivo V40 ও Vivo V40 Pro ভিভো ভি৪০ লঞ্চ করেছে। এদের দাম শুরু হয়েছে ৩৪,৯৯৯ টাকা থেকে। এই ফোন…

Vivo V40 And Vivo V40 Pro Launched In India With Dimensity Processor Price Specification

ভিভো ভারতে তাদের দুটি নতুন স্মার্টফোন Vivo V40 ও Vivo V40 Pro ভিভো ভি৪০ লঞ্চ করেছে। এদের দাম শুরু হয়েছে ৩৪,৯৯৯ টাকা থেকে। এই ফোন দুটিতে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা উপস্থিত। এর আগে ভিভো ভি৪০ সিরিজ গ্লোবাল মার্কেটে এসেছিল। এখন স্মার্টফোন দুটি ভারতেও পাওয়া যাবে। আসুন এদের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo V40 ও Vivo V40 Pro স্মার্টফোনের দাম ও সেলের তারিখ

ভিভো ভি৪০ ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৪,৯৯৯ টাকা। আর এর ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের জন্য আপনাকে ৩৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। আবার এই স্মার্টফোনের টপ-এন্ড ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২ জিবি + ৫১২ জিবি মডেলের দাম ৪১,৯৯৯ টাকা।

এদিকে ভিভো ভি৪০ প্রো ফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৪৯,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৫,৯৯৯ টাকা।

আজ থেকে নতুন ফোনগুলির প্রি-বুকিং শুরু হচ্ছে। আপনি ভিভো ভি৪০ সিরিজ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্ট এবং অফলাইন স্টোর থেকে প্রি অর্ডার করতে পারবেন। ফোনটির বেস মডেলের বিক্রি শুরু হবে ১৯ আগস্ট এবং প্রো মডেলের বিক্রি শুরু হবে ১৩ আগস্ট থেকে। লঞ্চ অফারে এসবিআই এবং এইচডিএফসি কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে এই সিরিজের উপর ১০ শতাংশ ছাড় পাবেন।

ভিভো ভি৪০ এর ফিচার ও স্পেসিফিকেশন

ভিভো ভি৪০ ফোনে ৬.৭৮ ইঞ্চি ১.৫কে অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এর পিক ব্রাইটনেস লেভেল ৪৫০০ নিট। ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সাথে আসা এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। ফটোগ্রাফির জন্য, ভিভো ভি৪০ ডিভাইসের পিছনে এলইডি ফ্ল্যাশসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা বর্তমান।

সেলফির জন্য এই ফোনে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। এতে পাওয়ার দেওয়ার জন্য এতে রয়েছে ৫৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে চলে। বায়োমেট্রিক সিকিউরিটির জন্য এচে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

ভিভো ভি৪০ প্রো ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি৪০ প্রো স্মার্টফোনে দেওয়া হয়েছে ১.৫ কে রেজোলিউশনের অ্যামোলেড ডিসপ্লে, যার সাইজ ৬.৭৮ ইঞ্চি। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লে ৪৫০০ নিট পিক ব্রাইটনেস লেভেল অফার করবে। পারফরম্যান্সের জন্য এতেনি ইমরটালিস-জি৭১৫ জিপিইউ সহ অক্টা-কোর ডাইমেনসিটি ৯২০০+ চিপসেট ব্যবহার করা হয়েছে।

ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা রয়েছে। এর মধ্যে আছে ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল সেন্সরসহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর। একই সঙ্গে সেলফির জন্য এই ডিভাইসে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা ভিভো ভি৪০ প্রো মডেলে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটিতে আইপি৬৮ ওয়াটার প্রোটেকশন রেটিংও রয়েছে।