গ্রাহকদের মন রাখতে ২০ জিবি ফ্রি ডেটার ঘোষণা Jio-র, এই প্ল‌্যানের সাথে মিলবে সুবিধা

Reliance Jio তাদের কোটি কোটি গ্রাহকদের জন্য বিভিন্ন প্ল্যান অফার করে। আর এই প্ল্যানগুলির সাথে মাঝে মাঝে অতিরিক্ত সুবিধা দেওয়া হয়। এখন যেমন জিও দীর্ঘ…

Reliance Jio Users Can Get Free 20Gb Extra Data With 72 Days Recharge Plan

Reliance Jio তাদের কোটি কোটি গ্রাহকদের জন্য বিভিন্ন প্ল্যান অফার করে। আর এই প্ল্যানগুলির সাথে মাঝে মাঝে অতিরিক্ত সুবিধা দেওয়া হয়। এখন যেমন জিও দীর্ঘ মেয়াদী একটি প্ল্যানের সাথে ২০ জিবি অতিরিক্ত ডেটা অফার করছে। শুধু তাই নয়, যোগ্য গ্রাহকদের এখানে আনলিমিটেড 5G এর সুবিধাও দেওয়া হচ্ছে।

আসলে আপনি যদি এমন কোনও প্ল্যান রিচার্জ চান যা বেশি ভ্যালিডিটি এবং প্রচুর দৈনিক ডেটা অফার করে তবে জিও-র কাছে কম বিকল্প নেই। কিন্তু সংস্থাটি এই মুহূর্তে একটি ৭২ দিনের প্ল্যানের সাথে সমস্ত সাধারণ সুবিধার পাশাপাশি ২০ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে। যারপর এই প্ল্যানে মোট ১৬৪ জিবি ডেটা পাওয়া যাবে।

Jio-র এই রিচার্জ প্ল্যানের সাথে ২০ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে

জিও গ্রাহকরা যদি অতিরিক্ত ডেটার সুবিধা নিতে চান, তবে তাদের ৭৪৯ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। এখানে ৭২ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। আর এই প্ল্যানে ২০ জিবি অতিরিক্ত ডেটা এবং দৈনিক ২ জিবি দৈনিক ডেটা অফার করা হচ্ছে। এছাড়া সব নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা তো রয়েইছে।

জিও-র এই প্ল্যান রিচার্জ‌ করলে প্রতিদিন ১০০টি এসএমএস পাঠানোর বিকল্পও দেওয়া হচ্ছে। বাকি প্ল্যানগুলির মতো, এখানেও জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো জিও পরিবারের অ্যাপগুলি ব্যবহারের সুযোগ রয়েছে।

শুধু তাই নয়, যে গ্রাহকদের এলাকায় জিও-র ৫জি পরিষেবা উপলব্ধ সেখানে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। তবে আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহার করতে অবশ্যই একটি ৫জি স্মার্টফোন থাকতে হবে।