Noise Smartwatch: মাত্র ৮৯৯ টাকায় বেস্ট সেলিং স্মার্টওয়াচ, এই ডিল মিস করলেই লস

আপনি যদি বাজেট সেগমেন্টে বেস্ট সেলিং স্মার্টওয়াচ কিনতে চান তবে আপনার জন্য সেরা হতে পারে Noise Pulse 2 Max। এই স্মার্টওয়াচটি শুধু অ্যামাজনে ‘বেস্টসেলিং’ হিসেবে তালিকাভুক্ত।

Amazon Bestselling Budget Smartwatch Noise Pulse 2 Max Now In Just 899 Rupees

বাজারে এখন কম দামে অনেক দুর্দান্ত স্মার্টওয়াচ পাওয়া যায়। তবে বেশি অপশন থাকায় নিজের জন্য সঠিক স্মার্টওয়াচ বেছে নেওয়া কঠিন। এমন পরিস্থিতিতে সেই স্মার্ট ঘড়িটিগুলিকে বেছে নেওয়া উচিত যেগুলি বেশিরভাগ মানুষ কিনছেন এবং পছন্দ করছেন। অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে চলমান Great Freedom Festival Sale চলাকালীন, এইধরণের বেস্ট সেলিং স্মার্টওয়াচগুলি বাম্পার ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে।

আপনি যদি বাজেট সেগমেন্টে বেস্ট সেলিং স্মার্টওয়াচ কিনতে চান তবে আপনার জন্য সেরা হতে পারে Noise Pulse 2 Max। এই স্মার্টওয়াচটি শুধু অ্যামাজনে ‘বেস্টসেলিং’ হিসেবে তালিকাভুক্ত নয়, এটি অ্যামাজনে চয়েস ট্যাগ পেয়েছে। এই স্মার্টওয়াচটি প্রায় ৩৮,৫০০ ক্রেতার কাছ থেকে রেটিং পেয়েছে এবং ফাইভ স্টারের মধ্যে এর রেটিং ৪.১।

Noise Pulse 2 Max স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্টে

নয়েজ স্মার্টওয়াচটির আসল দাম ৫,৯৯৯ টাকা দেখানো হয়েছে, তবে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল চলাকালীন এটি ১,০৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। আবার এসবিআই ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ২০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এটি একাধিক কালারে পাওয়া যায়।

Noise Pulse 2 Max এর ফিচার

ফিচারের কথা বললে, নয়েজ পালস ২ ম্যাক্স স্মার্টওয়াচে ১.৮৫ ইঞ্চি টিএফটি এলসিডি ডিসপ্লে উপস্থিত, যা ৫৫০ নিটস ব্রাইটনেস অফার করে। এতে ব্লুটুথ কলিং সাপোর্ট করে এবং ফোনের সাথে যুক্ত করলে ঘড়ি থেকে কল গ্রহণ বা ডায়াল করা যাবে।

নয়েজ হেলথ স্যুটের পাশাপাশি প্রচুর হেলথ ও ফিটনেস ফিচারও পাওয়া যাচ্ছে এই স্মার্ট‌ওয়াচে। এটিতে ১০০টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে এবং ১৫০টিরও বেশি ক্লাউড-ভিত্তিক ওয়াচ ফেস উপলব্ধ। দাবি করা হচ্ছে, ফুল চার্জে এই স্মার্টওয়াচ ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে।