Bajaj Triumph: ঘুম ছুটবে রয়্যাল এনফিল্ডের, পুজোর আগে 400 সিসির দুই নতুন বাইক লঞ্চ করবে বাজাজ

গত বছর জুলাইয়ে আইকনিক ব্রিটিশ মোটরসাইকেল ব্র্যান্ড ট্রায়াম্ফ (Triumph)-এর সঙ্গে জোট বেঁধে সাশ্রয়ী মূল্যে দু’টি দুর্দান্ত বাইক লঞ্চ করেছিল ভারতের বাজাজ অটো (Bajaj Auto)। স্পিড…

Bajaj Auto To Launch Two New 400Cc Triumph Bikes Ahead Of Festive Season

গত বছর জুলাইয়ে আইকনিক ব্রিটিশ মোটরসাইকেল ব্র্যান্ড ট্রায়াম্ফ (Triumph)-এর সঙ্গে জোট বেঁধে সাশ্রয়ী মূল্যে দু’টি দুর্দান্ত বাইক লঞ্চ করেছিল ভারতের বাজাজ অটো (Bajaj Auto)। স্পিড ৪০০ (Speed 400) ও স্ক্র্যাম্বলার ৪০০এক্স (Scambler 400X) ভারতের পাশাপাশি বিশ্বের বিভিন্ন প্রান্তে বিক্রি হচ্ছে রমরমিয়ে। এই সাফল্য থেকে অনুপ্রাণিত হয়ে ট্রায়াম্ফ ব্র্যান্ডিংয়ের অধীনে একজোড়া নতুন মডেল লঞ্চ করতে চলেছে বাজাজ।

Bajaj আনছে 400 সিসির নতুন Triumph বাইক

সূত্র উদ্ধৃত করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এই বছর উৎসবের মরসুমের আগেই ৪০০ সিসির দু’টি নতুন ট্রায়াম্ফ মোটরসাইকেল লঞ্চ করবে বাজাজ। ট্রায়াম্ফের এই দুই নতুন স্ট্রিট বাইক নয়া ডিজাইন ও এমন প্রাইস পয়েন্টে আসবে যে প্রতি মাসে বিক্রি ১০,০০০ ইউনিটি পৌঁছতে পারে। দীপাবলির সময় ভারতীয়দের মধ্যে কেনাকাটার আগ্রহ বাড়ে৷ ঠিক ওই সময়টাতেই লঞ্চের সময় হিসাবে ধার্য করতে পারে বাজাজ।।

প্রসঙ্গত, বর্তমানে ভারতে ট্রায়াম্ফের সেলস ও মার্কেটিং দেখাশোনা করছে বাজাজ। সেপ্টেম্বরের মধ্যে ট্রায়াম্ফ বাইকের উৎপাদন মাসে ১০,০০০ ইউনিটে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা স্থির করা হয়েছে। বাজাজ-ট্রায়াম্ফ জুটির নতুন মডেল দু’টি দেখতে কেমন হবে অথবা কীরকম স্পেসিফিকেশন থাকবে, তা এখনও জানা যায়নি। তবে খুব শীঘ্রই এই বিষয়ে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

জানিয়ে দিই, বর্তমানে বাজাজের সঙ্গে হাত মিলিয়ে দেশে চুটিয়ে ব্যবসা করছে ট্রায়াম্ফ। এক বছর আগে ব্রিটিশ সংস্থাটির ভারতের ৯টি শহরে মাত্র ১৫টি শোরুম ছিল। যেখানে সম্প্রতি তাদের ১০০তম ডিলারশিপ উদ্বোধন হয়েছে। বর্তমানে বাজাজের সৌজন্যে ৭৫টি শহরে হাজির হয়েছে তারা। এক বছরের মধ্যেই এই কর্মযজ্ঞ সফল হয়েছে। ট্রায়াম্ফের একশোতম শোরুম দেরাদুনে উদ্বোধন হয়েছে।