Vivo Y58 5G ফোনের চিরদিনের মতো দাম কমলো, কত হল নতুন মূল্য দেখুন

Vivo Y58 5G ফোনের ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ১৯,৪৯৯ টাকা। তবে স্মার্টফোনটির মূল্য ১,০০০ টাকা দাম কমানো হয়েছে। ফলে এর নতুন দাম হয়েছে ১৭,৪৯৯।

Vivo Y58 5G Price Cut Permanently In India Check New Price

কম বাজেটে যদি নতুন ফোন কিনতে চান তাহলে Vivo Y58 5G দারুণ অপশন হতে পারে। আজ এই ফোনের দাম স্থায়ীভাবে কমানো হয়েছে। ডিভাইসটি ২০২৪ সালের জুন মাসে লঞ্চ হয়েছিল। ভিভো ওয়াই৫৮ ৫জি সিরিজের প্রথম স্মার্টফোন যা ৬,০০০ এমএএইচ ব্যাটারি, সেগমেন্টের সবচেয়ে ব্রাইট ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেল এআই পোর্ট্রেট ক্যামেরা সহ এসেছে।

Vivo Y58 5G ফোনের দাম কমানোর পর নতুন মূল্য

ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনের ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ১৯,৪৯৯ টাকা। তবে স্মার্টফোনটির মূল্য ১,০০০ টাকা দাম কমানো হয়েছে। ফলে এর নতুন দাম হয়েছে ১৭,৪৯৯। হিমালয়ান ব্লু ও সুন্দরবন গ্রিন কালারে কেনা যাবে ভিভো ওয়াই৫৮ ৫জি। ক্রেতারা আজ (৮ আগস্ট) থেকে ফ্লিপকার্ট, ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং সমস্ত পার্টনার স্টোরের মাধ্যমে ডিভাইসটি কিনতে পারবেন।

ভিভো ওয়াই৫৮ ৫জি এর বেসিক স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৫৮ ৫জি ডিভাইসে ডুয়েল ন্যানো সিম সমর্থন করবে এবং এটি ফানটাচ ওএস১৪ কাস্টম স্কিনে চলে। ফোনটির সামনে দেখা যাবে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০×২৪০৮ পিক্সেল) এলসিডি ডিসপ্লে, যা ১২০ হার্জ রিফ্রেশ রেট, ৩৯৩ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ১০২৪ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে রয়েছে ৪ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর।

ফটোগ্রাফির জন্য, এই ভিভো স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ভিভো ওয়াই৫৮ ৫জি ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত এবং ধুলো এবং জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য আছে আইপি৬৪ রেটিং। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি, এই ব্যাটারি একবার চার্জ দিলে ৭৩ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম এবং ২৩ ঘণ্টা পর্যন্ত ইউটিউব ভিডিও প্লেব্যাক টাইম পাওয়া যাবে।