Infinix Note 40X 5G ফোনের প্রথম সেল আজ, ১৫ হাজার টাকার কমে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ২৪ জিবি র‌্যাম

আপনি যদি কম বাজেটের মধ্যে দুর্দান্ত স্পেসিফিকেশনের ৫জি ফোন কিনতে চান, তাহলে Infinix Note 40X 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। সংস্থাটি ৫ আগস্ট…

Infinix Note 40X 5G First Sale Goes Live Today On Flipkart Get 108Mp Camera Smartphone In Just Rs 13499

আপনি যদি কম বাজেটের মধ্যে দুর্দান্ত স্পেসিফিকেশনের ৫জি ফোন কিনতে চান, তাহলে Infinix Note 40X 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। সংস্থাটি ৫ আগস্ট ভারতের বাজারে এটি লঞ্চ করে এবং এর প্রথম সেল আজ ৯ আগস্ট দুপুর ১২টা থেকে শুরু হচ্ছে। সস্তা হওয়া সত্ত্বেও এই ফোনটি বেশি র‌্যাম এবং দুর্দান্ত ক্যামেরা সেটআপ অফার করে। এতে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ ৫জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। শুধু তাই নয়, Infinix Note 40X 5G অ্যাপলের ডায়নামিক আইল্যান্ডের মতোই নচ ফিচার সহ লঞ্চ হয়েছে।

Infinix Note 40X 5G ফোনের দাম ও প্রথম সেলে অফার

ইনফিনিক্স নোট ৪০এক্স ৫জি এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা এবং ১২‌ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। তবে সেল অফারে ব্যাঙ্ক কার্ডের সুবিধা নিয়ে বেস ভ্যারিয়েন্টটি ১৩,৪৯৯ টাকায় এবং ১২ জিবি ভ্যারিয়েন্টটি ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি লাইম গ্রিন, পাম ব্লু এবং স্টারলিট ব্ল্যাক কালার অপশনে লঞ্চ হয়েছে।

ইনফিনিক্স নোট ৪০এক্স ৫জি ফ্লিপকার্ট এবং বিভিন্ন রিটেল স্টোর থেকে কেনা যাবে। সেলে আইসিআইসিআই, ববকার্ড, ইয়েস, এসবিআই, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে উপরে উল্লেখিত ছাড় পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ৪০এক্স ৫জি এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়াল ন্যানো সিম সাপোর্টের সাথে এসেছে ইনফিনিক্স নোট ৪০এক্স ৫জি এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্স ওএস অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি প্লাস (১০৮০×২৪৩৬ পিক্সেল) ডিসপ্লে, যা ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট এবং ৫০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। আর এই স্মার্টফোনে ডায়নামিক পোর্ট উপস্থিত যা অ্যাপলের ডায়নামিক আইল্যান্ডের মতোই চার্জিং অ্যানিমেশন, লো ব্যাটারি ইন্ডিকেশনের মতো তথ্য দেখায়।

ইনফিনিক্স নোট ৪০এক্স ৫জি ডিভাইসে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ ৫জি প্রসেসর, ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি পর্যন্ত র‌্যাম। আর এতে থাকা ভার্চুয়াল র‌্যাম ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা ২৪ জিবি পর্যন্ত র‌্যামের সুবিধা পাবেন।

ফটোগ্রাফির জন্য, এই ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান, যাতে কোয়াড-এলইডি ফ্ল্যাশ সহ ১০৮-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এনএফসি সাপোর্ট করে। সাউন্ডের জন্য এই ফোনে ডিটিএস অডিও প্রসেসিং সহ ডুয়াল স্পিকার দেওয়া হয়েছে। ইনফিনিক্স নোট ৪০এক্স ৫জি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।