itel A50: ভারতে আসছে আইটেলের নতুন স্মার্টফোন, ৭,০০০ টাকার কমে পাবেন দুর্দান্ত ফিচার

ভারতে itel A50 এর দাম হবে ৭,০০০ টাকার কম। উল্লেখ্য, আইটেল এ৭০ জানুয়ারিতে ৬,২৯৯ টাকা (৪ + ৬৪ জিবি) প্রারম্ভিক মূল্যে লঞ্চ হয়েছিল এবং এখন ফ্লিপকার্টে ৬,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Itel A50 Price In India Leaked Ahead Of Launch Next Week

Itel খুব শীঘ্রই ভারতে সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন আনার প্রস্তুতি নিচ্ছে। এই নতুন ফোনের রাখা হবে itel A50। আগামী সপ্তাহেই এটি ভারতে লঞ্চ হতে পারে। তবে লঞ্চের আগেই এই স্মার্টফোনের দাম সামনে এসেছে। যার ভিত্তিতে বলা যায় itel A50 ভারতে ৭,০০০ টাকার কমে আসছে।

আইটেল এ৫০ এর দাম

৯১মোবাইলের রিপোর্ট অনুযায়ী, ভারতে আইটেল এ৫০ এর দাম হবে ৭,০০০ টাকার কম। উল্লেখ্য, আইটেল এ৭০ জানুয়ারিতে ৬,২৯৯ টাকা (৪ + ৬৪ জিবি) প্রারম্ভিক মূল্যে লঞ্চ হয়েছিল এবং এখন ফ্লিপকার্টে ৬,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ফলে মনে হচ্ছে আইটেলের লক্ষ্য ৮ হাজার টাকার সেগমেন্টে নিজের জায়গা পোক্ত করতে চাইছে।

আইটেল এ৫০ এর স্পেসিফিকেশন এবং কালার ভ্যারিয়েন্ট (প্রত্যাশিত)

আইটেল এ৫০ ফোনটি অনেক রঙে (কালো, নীল, হলুদ, সবুজ) এবং মেমোরি অপশনে পাওয়া যাবে। এই স্মার্টফোনে থাকতে পারে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে।

আইটেল এ৫০ এর সাথে ক্রেতারা একবার বিনামূল্যে স্ক্রিন পরিবর্তন করার সুবিধা পাবেন। ফোনটি কেনার ১০০ দিনের মধ্যে এই অফার গ্রহণ করা যাবে। এই অফারে লেবার চার্জও অন্তর্ভুক্ত রয়েছে।

আইটেল এ৭০ এর স্পেসিফিকেশন

আইটেল এ৭০ ডিভাইসে এইচডি + আইপিএস এলসিডি স্ক্রিন উপস্থিত, যার সাইজ ৬.৬ ইঞ্চি। এতে রয়েছে বেজেল ও ওয়াটারড্রপ নচ। ক্যামেরার কথা বললে, ফোনটির সামনের ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল এবং পিছনে ১৩ মেগাপিক্সেল প্রধান সেন্সর এবং ০.০৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬০৩ অক্টা-কোর চিপ। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলে। আইটেল এ৭০ ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।