Acer Super TV: নতুন স্মার্ট টিভি খোঁজ করছেন? একসাথে লঞ্চ হল ১৯টি টিভি

এসার সুপার সিরিজের স্মার্ট টিভির দাম শুরু হচ্ছে ৩২,৯৯৯ টাকা থেকে। আর এম সিরিজের প্রারম্ভিক মূল্য ৮৯,৯৯৯ টাকা এবং এল সিরিজের প্রারম্ভিক মূল্য ১৪,৯৯৯ টাকা।

Acer Super M L Series Smart Tv Launched Size 32 To 75 Inch Price Start From 14999 Rupees

Acer আজ ভারতে সুপার সিরিজ সহ একাধিক সিরিজের নতুন Smart TV লঞ্চ করল। এই টিভিগুলি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক গুগল টিভি চালিত এসারের নতুন মডেল। আই, এল, এম এবং সুপার সিরিজের অধীনে মোট ১৯টি নতুন টিভি লঞ্চ নিয়ে আসা হয়েছে, যা ৩২ থেকে ৮৫ ইঞ্চি স্ক্রিন সাইজে পাওয়া যাবে। সুপার সিরিজের টিভিগুলি ৪৩ ইঞ্চি থেকে শুরু হয় ৮৫ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজে উপলব্ধ। আই ও এল সিরিজের টিভিগুলি ৩২ ইঞ্চি থেকে শুরু করে ৬৫ ইঞ্চি পর্যন্ত স্ক্রিনে পাওয়া যাবে।

Acer Super TV, L ও M সিরিজের টিভির মূল্য

এসার সুপার সিরিজের স্মার্ট টিভির দাম শুরু হচ্ছে ৩২,৯৯৯ টাকা থেকে। আর এম সিরিজের প্রারম্ভিক মূল্য ৮৯,৯৯৯ টাকা এবং এল সিরিজের প্রারম্ভিক মূল্য ১৪,৯৯৯ টাকা।

Acer Super TV, L ও M সিরিজের টিভিতে এই বিশেষ ফিচারগুলি পাওয়া যাবে

এই নতুন মডেলগুলি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক গুগল টিভি সফটওয়্যারে চলবে। সুপার সিরিজ টিভির আকর্ষণ হচ্ছে আল্ট্রা-কিউএলইডি ডিসপ্লে যা ডলবি ভিশন, এমইএমসি, সুপার ব্রাইটনেস, ডব্লিউসিজি+, এইচডিআর১০+ প্রভৃতি ফিচারের সমর্থন বিশেষ করে পিকচার টেকনোলজির ক্ষেত্রে, এই সিরিজে এইচডিএমআই ডিএসসি (ডিসপ্লে স্ট্রিম কম্প্রেশন) সহ ১২০ হার্টজ ALLM এবং VRR সাপোর্ট করে। গেমারদের জন্য এসার সুপার সিরিজের টিভিগুলি সেরা অপশন বলে জানা গেছে।

সুপার সিরিজ টিভিগুলিতে ৮০ ওয়াট প্রো-টিউনড স্পিকার রয়েছে, যা দুর্দান্ত অডিও অভিজ্ঞতা দেবে। এসার ব্র্যান্ডেড এম সিরিজের টিভিগুলি বড় স্ক্রিন সহ এসেছে যা কিউএলইডি ডিসপ্লে সহ মিনি এলইডি বৈশিষ্ট্যযুক্ত। এই মডেলগুলি ৬৫ ইঞ্চি এবং ৭৫-ইঞ্চির মধ্যে পাওয়া যাবে। উভয় মডেল ১৪০০ নিটস ব্রাইটনেসের সাথে লঞ্চ হয়েছে, এবং এগুলিতে ২.১ ওয়াট আউটপুট সহ চ্যানেল স্পিকার এবং উফার রয়েছে।

নতুন এসার এল সিরিজটি ৪-সাইড ফ্রেমলেস ডিজাইনের সাথে লঞ্চ হয়েছে। এল সিরিজের টিভিগুলি ৪কে-ইউএইচডি রেজোলিউশন সহ ৩২ ইঞ্চি থেকে ৬৫-ইঞ্চি পর্যন্ত স্ক্রিনে আসে। এম এবং এল সিরিজ উভয়ই অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক গুগল টিভি এবং একটি এআই-এনাবল ডুয়েল-প্রসেসর চালিত।