50 মেগাপিক্সেল ক্যামেরা ও 80W ফাস্ট চার্জিং ফিচারের সাথে আসছে নতুন Realme 5G ফোন

Realme 13+ 5G স্মার্টফোনটি গিকবেঞ্চ এবং জাপানের টিইউভি রাইনল্যান্ড ওয়েবসাইটের ডেটাবেসেও অন্তর্ভুক্ত হয়েছে। এই জায়গাগুলি থেকে ডিভাইসটির প্রসেসর সহ এর ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কেও জানা গেছে।

Realme 13 Plus 5G To Feature Mediatek Dimensity 7300 Processor 50 Megapixel Rear Camera

রিয়েলমির আপকামিং ফোন- Realme 13+ 5G গত কয়েকদিন ধরেই আলোচনায় রয়েছে। সম্প্রতি চীনের TENAA সার্টিফিকেশন সাইটে RMX5002 মডেল নম্বর সহ এই রিয়েলমি ডিভাইসকে দেখা যায়। এখান থেকে ফোনটির বিশেষ কিছু ফিচার সম্পর্কে জানা গেছে। এখন আবার এই ফোনটি ইন্দোনেশিয়ার এসডিপিপিআই সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে ছাড়পত্র পেয়েছে।

শুধু তাই নয়, Realme 13+ 5G স্মার্টফোনটি গিকবেঞ্চ এবং জাপানের টিইউভি রাইনল্যান্ড ওয়েবসাইটের ডেটাবেসেও অন্তর্ভুক্ত হয়েছে। এই জায়গাগুলি থেকে ডিভাইসটির প্রসেসর সহ এর ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কেও জানা গেছে। টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেশন সাইট অনুযায়ী, এই ফোনে ৪,৮৫০ এমএএইচ রেটেড ভ্যালু সহ একটি ব্যাটারি থাকবে, যার সাধারণ মান ৫,০০০ এমএএইচ হবে। এই ব্যাটারি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

রিয়েলমি ১৩+ ৫জি ফোনে ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর থাকবে

রিয়েলমির আসন্ন স্মার্টফোনে ২.৫ গিগাহার্টজ অক্টা-কোর চিপসেট ব্যবহার করা হবে, তবে প্রসেসরের নাম প্রকাশ করেনি টেনা। যদিও গিকবেঞ্চ লিস্টিং অনুসারে, এতে ২.৫ গিগাহার্টজ মিডিয়াটেক এমটি৬৮৭৮ প্রসেসর থাকবে। এছাড়া সোর্স কোড অনুযায়ী, ফোনটি মালি-জি৬১৫ এমসি২ জিপিইউ সহ আসবে। যারপর মনে হচ্ছে এই ডিভাইসে ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে যে, ফোনটি ৬ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম সহ আসবে।

পাবেন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

গিকবেঞ্চের সিঙ্গেল কোর টেস্টে ১০৪৩ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ২৯২৫ পয়েন্ট পেয়েছে রিয়েলমি ১৩+ ৫জি। এর বাকি ফিচারগুলির কথা বললে, এই ফোনে ৬.৬৭-ইঞ্চি ফুল এইচডি + অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশযুক্ত ডুয়েল রিয়ার প্যানেল থাকবে। এর মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স সহ ২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। সেলফির জন্য সামনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।