‘শুধু একজন মা’ই পারে….’, আরশাদকে নিয়ে নীরজ চোপড়ার মন্তব্যে বিবৃতি দিলেন শোয়েব আখতার

৯২.৯৭ মিটার দূরত্বে থ্রো করে ইতিহাস গড়েছেন পাকিস্তানের আরশাদ নাদিম। এই থ্রো দিয়ে অলিম্পিকের রেকর্ডও ভেঙে দেন আরশাদ।

Shoaib Akhter Comment On Neeraj Chopra Mother Statement On Arshad Nadeem

প্যারিস অলিম্পিক ২০২৪-এর জ্যাভলিন থ্রোয়ের ফাইনালে ৮৯.৪৫ মিটার ছুঁড়ে রুপো জিতেছেন ভারতীয় তারকা নীরজ চোপড়া। তবে ৯২.৯৭ মিটার দূরত্বে থ্রো করে ইতিহাস গড়েছেন পাকিস্তানের আরশাদ নাদিম। এই থ্রো দিয়ে অলিম্পিকের রেকর্ডও ভেঙে দেন আরশাদ। টোকিও অলিম্পিকে সোনা জিতেছিলেন নীরজ চোপড়া।

এরপর এবারও সোনার প্রত্যাশা ছিল সবার। তবে তা না হওয়ায় কিছুটা হতাশ ভারতীয় সমর্থকরা। কিন্তু নীরজ চোপড়ার মায়ের বক্তব্য সবার মন জয় করে নিয়েছে। নীরজের মা সরোজ দেবী বলেন, ”রুপোর পদক পাওয়ায় আমরা খুশি। যিনি সোনার পদক জিতেছেন তিনিও আমার সন্তান।” নীরজ চোপড়ার মায়ের এই বক্তব্য নিয়ে পাকিস্তানের প্রাক্তন বর্ষীয়ান ক্রিকেটার শোয়েব আখতারও টুইটারে একটি বিশেষ টুইট করেছেন।

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্মে টুইট করে লেখেন, ”গোল্ড যে জিতেছে সেও আমার ছেলে” এই আশ্চর্যজনক কথা কেবল একজন মা-ই বলতে পারেন।”

ক্যারিয়ারে পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শোয়েব আখতার। টেস্টে ১৭৮, ওয়ানডেতে ২৪৭ ও টি-টোয়েন্টিতে ১৯ উইকেট নিয়েছেন তিনি। প্রসঙ্গত, ২০০৮ সালে আইপিএলে ৩ ম্যাচ খেলে ৫ উইকেট নিয়েছিলেন শোয়েব আখতার। তিনি সেবার কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করেন।