Realme C63 5G: ১০ হাজার টাকার কমে ৫জি ফোন লঞ্চ করল রিয়েলমি, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আর কি কি পাবেন

জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি তাদের নতুন এন্ট্রি লেভেল ৫জি স্মার্টফোন Realme C63 5G লঞ্চ করেছে। দুর্দান্ত ডিজাইন এবং শক্তিশালী ফিচারের সঙ্গে এই ফোন বাজারে এসেছে। এই…

Realme C63 5G Launched In India Price Starting Rs 9999 With 50 Megapixel Camera Specifications

জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি তাদের নতুন এন্ট্রি লেভেল ৫জি স্মার্টফোন Realme C63 5G লঞ্চ করেছে। দুর্দান্ত ডিজাইন এবং শক্তিশালী ফিচারের সঙ্গে এই ফোন বাজারে এসেছে। এই ৫জি ডিভাইসে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর যার সাথে ৬ জিবি পর্যন্ত ফিজিক্যাল র‌্যাম এবং ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম যুক্ত আছে। আবার Realme C63 5G ডিভাইসের রিয়ার ক্যামেরা ৩২ মেগাপিক্সেল এবং সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ১০ ওয়াট কুইক চার্জ সাপোর্ট করে।

Realme C63 5G এর দাম ও কালার অপশন

রিয়েলমি সি৬৩ ৫জি দুটি রঙে এসেছে – স্টারি গোল্ড ও ফরেস্ট গ্রীন। আর ফোনটি তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে আসে: ৪ জিবি + ১২৮ জিবি, ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ১২৮ জিবি। স্মার্টফোনটির ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১১,৯৯৯ টাকা।

Realme C63 5G এর ফার্স্ট সেল এবং অফার

২০ আগস্ট দুপুর ১২টা থেকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে রিয়েলমি সি৬৩ ৫জি ফোনটি। প্রথম সেলে ১,০০০ টাকা ব্যাঙ্ক অফার পাওয়া যাবে।

রিয়েলমি সি৬৩ ৫জি এর ফিচার এবং স্পেসিফিকেশন

রিয়েলমি সি৬৩ ৫জি ফোনে পারফরম্যান্সের জন্য আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর। আর এর সামনে দেখা যাবে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে। এই ডিভাইসে ১০ ওয়াট কুইক চার্জ ফিচার দেওয়া হয়েছে, যা রিভার্স চার্জিং সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে সারা দিন চলতে পারে।

ক্যামেরার কথা বললে, রিয়েলমি সি৬৩ ৫জি ফোনে ৩২ মেগাপিক্সেল এআই প্রধান ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে এআই বিউটি মোড সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটির ডিজাইন স্লিম এবং এর ওজন প্রায় ১৯২ গ্রাম। এটি আল্ট্রা-স্লিম ডিজাইন সহ আসায় এক হাতে ব্যবহার করা সম্ভব।