Vivo: ভিভোর বড় চমক, 200 মেগাপিক্সেল ক্যামেরা ও 6000mah ব্যাটারির স্মার্টফোন আনছে সংস্থা

বিগত ক’দিন ধরেই জল্পনা শোনা যাচ্ছে, ভিভো এক্স২০০ (Vivo X200) সিরিজ এই বছর অক্টোবরে চীনে লঞ্চ হতে পারে। এই লাইনআপে ভিভো এক্স২০০, এক্স২০০ প্রো ছাড়াও…

Vivo X200 Pro May Feature 22Nm 50Mp Sony Camera 200Mp Periscope Telephoto Lens

বিগত ক’দিন ধরেই জল্পনা শোনা যাচ্ছে, ভিভো এক্স২০০ (Vivo X200) সিরিজ এই বছর অক্টোবরে চীনে লঞ্চ হতে পারে। এই লাইনআপে ভিভো এক্স২০০, এক্স২০০ প্রো ছাড়াও ভিভো এক্স২০০ মিনি (অফিশিয়াল নাম আলাদা হতে পারে) নামে একটি মডেল থাকতে পারে। এখন ভিভো এক্স২০০ সিরিজের ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে। শুনলে অবাক হবেন, ভিভো ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করবে বলে নতুন রিপোর্টে দাবি করা হয়েছে।

Vivo X200 Pro ক্যামেরা

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের পোস্ট থেকে ইঙ্গিত পাওয়া গিয়েছে, ভিভো এক্স২০০ প্রো ক্যামেরা সিস্টেমে বিশাল আপগ্রেড নিয়ে আসবে। প্রাইমারি ক্যামেরা হিসাবে থাকবে ২২এনএম প্রসেসিং টেকনোলজি সহ একটি ৫০ মেগাপিক্সেল সনি সেন্সর। জানিয়ে রাখি, ভিভো এক্স১০০ প্রো ৪০এনএম নোডে তৈরি সনি আইএমএক্স ৯৮৯ সেন্সরের সঙ্গে এসেছিল।।

নতুন সিএমওএস সেন্সরটির এফ/১.৫৭ অ্যাপারচার আরও আলো লেন্সে প্রবেশ করতে দিয়ে ছবির কোয়ালিটি উন্নত করবে। ভিভো এক্স২০০ প্রো’র পিছনে ২০০ মেগাপিক্সেলের একটি পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা থাকার কথা জানা গিয়েছে। এটি এফ/২.৬৭ অ্যাপারচার সহ একটি বড় ১\১.৪ ইঞ্চি সেন্সর। প্রসঙ্গত, ভিভো এক্স১০০ আল্ট্রা ফোনটিতেও ২০০ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান।

এছাড়া, অন্যান্য প্রতিবেদন অনুযায়ী, ভিভোর এই ফোনে মাইক্রো-কার্ভেচার ডিজাইন ও আল্ট্রা থিন বেজেল সহ ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে প্যানেল, ১.৫কে স্ক্রিন রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, আল্ট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫০ মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা, ও বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।